Banglar Chokh | বাংলার চোখ

আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবে বর্ধিত সভা  

আড়াইহাজার প্রতিনিধি

প্রকাশিত: ২২:০৯, ১৭ সেপ্টেম্বর ২০২২

আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবে বর্ধিত সভা  

নিজস্ব ছবি

আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবে বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মোল্লা। শনিবার বিকাল ৩টায় আড়াইহাজার দুবাই প্লাজায় “রয়েল রেষ্টুরেন্টে” সভার আয়োজন করা হয়।

এসময় সংগঠনের বভিষ্যত করুনীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।সভায় আলোচনা স্বাপেক্ষে সর্ব সম্মতিক্রমে সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান নাসিরকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সংগঠনের সহ-সভাপতি মনিরুজ্জামান মোল্লাকে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করা হয়। এছাড়াও নতুন করে আরও তিনজনকে সদস্য হিসেবে গ্রহণ করা হয়। এরা হলেন, সাবেক সেনা কর্মকর্তা সাংবাদিক মোঃ ইউছুফ আলী মোল্যা, সাংবাদিক ফারুক আহমেদ ও সাংবাদিক মহসিন খান। এসময় সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি এমএ হাকিম ভূঁইয়া বলেন, আমাদের সংগঠনের উন্নয়নের জন্য আমাদের কাজ করতে হবে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় আমাদের বলিষ্ঠ ভুমিকা রাখতে হবে। বস্তুনিষ্ঠ সংবাদিকতায় আমাদের উৎসাহিত হতে হবে। হলুদ সাংবাদিকতা আমাদের পরিহার করতে হবে। সাংবাদিকদের বিপদে-আপদে তাদের পাশে থাকতে হবে। এ সময় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাসির বলেন, আমার ওপর যে দায়িত্ব প্রদান করা হয়েছে। তা আমি শতভাগ পালনের চেষ্টা করব। সংগঠনের ভাবমূর্তি রক্ষায় আমি কাজ করে যাবো। সংগঠনের উন্নয়নে আগামী দিনগুলোতে আমি বলিষ্ঠ ভুমিকা রাখব। আমি সংগঠনের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সংগঠনের সভাপতি হাকিম ভূঁইয়া একজন দক্ষ সংগঠক। তিনি একজন বস্তুনিষ্ঠ সাংবাদিক। তিনি এরই মধ্যে “আড়াইহাজার রিপোর্টার্স ক্লাব”কে সর্ব মহলে পরিচিতি করেছেন।

সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান বলেন, আমি সংগঠনের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। “রিপোর্টার্স ক্লাবে”র মতো একটি সংগঠনের সিনিয়র সহ-সভাপতি হতে পেরে। আগামী দিনগুলোতে আমি আমার দায়িত্ব শতভাগ পালনের চেষ্টা করে যাব। সংগঠনের সভাপতি হাকিম ভূঁইয়ার দক্ষ পরিচালনায় সংগঠনটি আজ সর্ব মহলে পরিচিতি লাভ করেছে। আমাগী দিনগুলোতেও তিনি একইভাবে কাজ করে সংগঠনের উন্নয়ন করবেন।  

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়