Banglar Chokh | বাংলার চোখ

কুয়াকাটা ক্লাবের সদস্য কার্ড বিতরণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০২:০২, ১৮ সেপ্টেম্বর ২০২২

কুয়াকাটা ক্লাবের সদস্য কার্ড বিতরণ

নিজস্ব ছবি

নারায়ণগঞ্জ থেকে যারা কুয়াকাটা ক্লাব লিমিটেড এর সদস্য হয়েছেন তাদেরকে আনুষ্ঠানিকভাবে স্থায়ী সদস্য পদ প্রাপ্তির পরিচয়পত্র (আইডি কার্ড) বিতরণ অনুষ্ঠান শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১২টায় নারায়ণগঞ্জ ক্লাবের ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠিত হয়েছে।

কুয়াকাটা ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মো. সাইদ হাসানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে কুয়াকাটা ক্লাবের প্রেসিডেন্ট মো. ওয়াহিদুজ্জামান সোহেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ থেকে যারা স্থায়ী সদস্যপদ পেয়েছেন তাদেরকে ‘সদস্যপদ’ প্রাপ্তি পত্র ও আইডি কার্ড হস্তান্তর করেন।

কুয়াকাটা ক্লাব লিমিটেড এর সেক্রেটারি জেনারেল দ্বীন মোহাম্মদ সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুয়াকাটা ক্লাবের ফিন্যান্স সেক্রেটারি মো. মিজানুর রহমান, অর্গানাইজ সেক্রেটারি মো. আল আমিন মুছুল্লী ও নির্বাহী সদস্য মো. আশ্রাফুজ্জামান বাবু। উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জ থেকে স্থায়ী সদস্যপদ প্রাপ্তিদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক দেশের আলো’র সম্পাদক ও প্রকাশক আনিসুল ইসলাম সানি, হাজী সাইফুল আলম, মো. ইকবাল হাবিব, এড. সরকার হুমায়ূন কবীর, এড. মো. রকিবুল হাসান শিমুল, দৈনিক শতকথা’র সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা মো. আজাহার হোসেন, জিএম হায়দার আলী বাবলু, এড. নবী হোসেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, এহসান কবির, সেলিম আহমেদ হেনা, শরীফ ভূঁইয়া ও এড. শামসুন নূর বাঁধন প্রমুখ।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়