Banglar Chokh | বাংলার চোখ

যশোর জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন (রেজি:নং বি ৯১৮)’র নির্বাচন আগামী ৩০ সেপ্টেম্বর

মলিকুজ্জামান কাকা, যশোর

প্রকাশিত: ০০:৫৯, ২৮ সেপ্টেম্বর ২০২২

যশোর জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন (রেজি:নং বি ৯১৮)’র নির্বাচন আগামী ৩০ সেপ্টেম্বর

প্রতীকী ছবি

যশোর জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন (রেজি:নং বি ৯১৮)’র নির্বাচন আগামী ৩০ সেপ্টেম্বর। ৩৬ প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ এবং প্রতীক বরাদ্দ পাওয়ার পর এখন দিন রাত পরিশ্রম করছেন। ভোটারদের বাড়ি বাড়ি প্রার্থীরা হন্যে হয়ে ভোট প্রার্থনা করছেন। 
যশোর জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচনে ১৭ পদে ৩৬ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। ১২ সেপ্টেম্বর সোমবার বেলা ১২টা থেকে বিকেল ছয়টা পর্যন্ত গাড়িখানার নিজস্ব কার্যালয়ে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাহবুবুর রহমান মজনু এসব মনোনয়নপত্র প্রদান করেন। নির্বাচনে ‘আলম-নশু’ ও ‘লাল্টু-বাহাদুর’ পরিষদের ৩৪ প্রার্থী ও স্বতন্ত্র হিসেবে দুই জন মনোনয়ন পত্র সংগ্রহ করেন। 
‘আলম-নশু’ পরিষদের প্রার্থীরা হলেন, সভাপতি পদে আলমগীর সিদ্দিকী (আলম) প্রতীক ট্রাক, সহ সভাপতি ওসমান গনি, প্রতীক তালাচাবি ও রাজু আহম্মেদ, প্রতীক হরিন, সাধারন সম্পাদ নসু শেখ, প্রতীক চাকা, সহ সাধারন সম্পাদক আবু সাইদ মিন্টু, প্রতীক আনারস ও মোসলেম উ্দ্দীন প্রতীক ফুটবল, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, প্রতীক মোরগ, প্রচার সম্পাদক পদে জি.এম মহসিন, প্রতীক ঈগল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লিটন, প্রতীক পাতি হাস, দপ্তর সম্পাদক ফারুক হোসেন, প্রতীক কুড়াল, কোষাধ্যক্ষ জাফর হোসেন লিটন, প্রতীক পদ্মফুল, সড়ক সম্পাদক পদে আলাউদ্দিন, প্রতীক ডালরেঞ্জ ও সুমন মুন্সী, প্রতীক ঘোড়া, কার্যকরী সদস্য পদে ওবায়দুর রহমান (ভাগ্নে), প্রতীক ময়ুর, আশিকুল ইসলাম (মুন্না), প্রতীক তলোয়ার/তরবারী, আশরাফ হোসেন, প্রতীক প্রজাপতি ও মাসুম রেজা, প্রতীক টেবিল।
লাল্টু-বাহাদুর পরিষদের সভাপতি পদে খায়রুল ইসলাম লাল্টু, প্রতীক চাকা, সহ সভাপতি আফসার উদ্দীন, প্রতীক হাতি ও সাইফুল ইসলাম, প্রতীক টিউবয়েল, সাধারন সমাপাদক পদে নাজিম হোসেন বাহাদুর, প্রতীক একতারা, সহ সাধারন সম্পাদক পদে দেলোয়ার হোসেন দলু, প্রতীক প্রতীক দোয়াত কলম ও আনোয়ার হোসেন, প্রতীক মোটরসাইকেল, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন, প্রতীক টুপি, প্রচার সম্পাদক পদে আশিকুর রহমান, প্রতীক বালতি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মেহেদী হাসান, প্রতীক ক্রিকেট ব্যাট, দপ্তর সম্পাদক পদে মামুন হোসেন রনি, প্রতীক টেবিল ফ্যান, কোষাধ্যক্ষ পদে শফিকুজ্জামান মনু, প্রতীক ঘুড়ি, সড়ক সম্পাদক পদে কবির হোসেন, প্রতীক মাইক ও  তৌহিদুর রহমান তৌহিদ, প্রতীক কলস, কার্র্য নির্বাহী সদস্য পদে মিজানুর রহমান, প্রতীক ঢোলক, সাইদুজ্জামান, প্রতীক হেলিকপ্টার, দুলু শেখ, প্রতীক কাপ পিরিচ ও সেলিম রেজা, প্রতীক আপেল মার্কা। প্যানেলের বাইরে সভাপতি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লুৎফর রহমান ছোট। ১৪ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই ও প্রতীক বরাদ্দ, ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার, ১৮ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হয়। আগামী ৩০ সেপ্টেম্বর যশোর পলিটেকনিক ইনস্টিটিউটে ভোট গ্রহণ হবে। এদিন, সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ৪,৬৩৪ জন ভোটার ভোট প্রদান করবেন।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়