Banglar Chokh | বাংলার চোখ

সর্বোচ্চ সুবিধা সম্বলিত আরো একটি বহুতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন রাঙাপরি’র

সোহরাব হোসেন সৌরভ,রাজশাহী থেকে

প্রকাশিত: ২৩:০৪, ২৫ নভেম্বর ২০২২

সর্বোচ্চ সুবিধা সম্বলিত আরো একটি বহুতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন রাঙাপরি’র

নিজস্ব ছবি

গতকাল ২৪ নভেম্বর নগরীর কাজিহাটাস্থ মিশন হাসপাতালের বিপরীতে রাঙাপরি ডেভেলপার্স এন্ড প্রপার্টিস এর আরো একটি নতুন বহুতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন হলো। নান্দনিক ডিজাইনের বহুতল এই ভবনটির নাম দেয়া হয়েছে ‘নূরী’স পদ্মা স্কাই হাইটস’। বহুতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলহাজ্ব মাসুম সরকার। উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন, আরডিএ চেয়ারম্যান আনোয়ার হোসনে, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক উজ্জল কবির, রাজপাড়া থানার অফিসার্স ইনচার্জ, জমির মালিক সেকেন্দার আলী, কাউন্সিলর মোমিন, আনার ও পাভেল ছাড়াও প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাসহ নগরীর গণ্যমান্য ব্যক্তিগণ। 
নগরীর অন্যান্য বহুতল ভবনের চাইতে ‘নূরী’স পদ্মা স্কাই হাইটস’ একটি অনন্য ও স্বতন্ত্র বহুতল ভবন বলে দাবি করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাসুম সরকার। এ্যাপার্টমেন্টির রুফটপে থাকবে নান্দনিক ডিজাইনের একটি সুইমিংপুল, থাকবে নামাজ ও বাচ্চাদের খেলাধুলার ব্যবস্থাও। ট্রাস্টেড, কোয়ালিটি আর কমিটমেন্টের মতো গুরুত্বপূর্ণ শব্দগুলোকে প্রতিষ্ঠানের ডায়ালগ হিসেবে সম্পৃক্ত করা হয়েছে ক্রেতাদের কথা মাথায় রেখেই বলেও জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান।
দেশের সুনাধন্য রাঙাপরি কসমেটিকস এন্ড হারবাল কেয়ারের একটি অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে রাঙাপরি ডেভেলপার্স এন্ড প্রপার্টিস আবাসন ব্যবসায় যাত্রা শুরুর প্রথম থেকেই নিজেদের নির্মাণকৃত এ্যাপার্টমেন্টগুলোতে নান্দনিক ডিজাইন, সর্বোচ্চমানের নির্মাণ সামগ্রীর ব্যবহার ছাড়াও চুক্তিনুযায়ী ক্রেতাদের হাতে যথাসময়ে ফ্ল্যাট হস্তান্তরে সুনাম অর্জনের ধারাবাহিকতায় ইতিমধ্যেই ফ্ল্যাট ক্রেতাদের মনে জায়গা করে নিয়েছে। নগরীর প্রাইম লোকেশনে আধুনিক ও শিল্পশৈলীর ছোয়াতে ইতিমধ্যেই তিনটি প্রজেক্টের কাজ শেষ করেছেন তারা। সর্বমোট নয়টি প্রজেক্ট নিয়ে কাজ করা আবাসন এই প্রতিষ্ঠানটির ভবিষ্যত কর্মপরিকল্পনা আকাশচুম্বি। আবাসন খাতকে আরো বেশি সমুন্নত ও সম্প্রসারণের লক্ষ্যে, রাজশাহী শহরের গন্ডি পেরিয়ে অদূর ভবিষ্যতে তারা ঢাকা ও বাণিজ্যিক রাজধানী চট্রগ্রামেও নির্মাণ করবেন অত্যাধুনিক ডিজাইনের বহুতল ভবন বলে জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাসুম সরকার। সবুজের এই নগরীর সমন্বয়ে নিজেদের তৈরিকৃত প্রতিটি এ্যাপার্টমেন্টে প্রকৃতি ও সবুজায়নের ছোয়া থাকবে বলেও জানান চেয়ারম্যান মাসুম সরকার। 
উদ্বোধন অনুষ্ঠানে চেয়ারম্যান মাসুম সরকার উপস্থিত সকলকে জানান, রাজশাহী নগরীতে চোঁখ ধাঁধানো বহুতল ভবনগুলো আধুনিক ও সর্বোচ্চমানের নির্মাণ সামগ্রীর ব্যবহার ছাড়াও সর্বোচ্চ নিরাপত্তা বেষ্টনির সমন্বয় ও অন্যান্য সকল সুবিধা সম্বলীত পন্থায় তৈরি করা হচ্ছে রাঙাপরির বহুতল ভবনগুলো। তিনি আরো বলেন, একজন ব্যক্তির যেহেতু সর্বোচ্চ চাওয়া পাওয়া একটি সুন্দর ও ছিমছাম বাড়ি বা ফ্ল্যাট। তাই ক্রেতা ও বসবাসকারিদের স্বপ্নের বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েই ক্রেতাদের সাধ্যের মধ্যে আমরা আমাদের প্রতিটি অ্যাপার্টমেন্ট নির্মাণ করে থাকি তিনি আরো বলেন, অ্যাপার্টমেন্ট হস্তান্তরের প্রতিশ্রুতি রক্ষায় সেই প্রথম থেকেই নিরলস ভাবে কাজ করে যাচ্ছে রাঙাপরি ডেভেলপার্স এন্ড প্রপার্টিস এর কনস্ট্রাকসন ডিপার্টমেন্ট। তারই ধারাবাহিকতায় নগরীর আরো একটি প্রাইম লোকেশনে ‘নূরী’স পদ্মা স্কাই হাইটস’ নামের আরো একটি নান্দনিক ভবন নির্মাণ কাজের আজ উদ্বোধন হলো।


 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়