banglarchokh Logo

জামালপুরে তথ্য প্রযুক্তি আইনে মামলা

আজিজুর রহমান চৌধুরী, জামালপুর থেকে
বাংলার চোখ
 জামালপুরে তথ্য প্রযুক্তি আইনে মামলা

ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস দেয়ায় জামালপুরের সরিষাবাড়ীতে রুহুল আমীন তালুকদার নামে এক ব্যাক্তির বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে মামলাটি দায়ের করেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা।
সরিষাবাড়ী থানার ওসি বিলাল উদ্দীন জানান, এশিয়া কাপ ফাইনাল খেলা নিয়ে সরিষাবাড়ীর আরামনগর বাজার এলাকার জুরান তালুকদারের পুত্র রুহুল আমীন তালুকদার তার ফেইসবুক এ্যাকাউন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মানহানিকর স্ট্যাটাস দেয়ায় সরিষাবাড়ী থানায় একটি মামলা হয়েছে। পুলিশ রুহল আমীন তালুকদারকে আটক করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।
মামলার বাদী সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা জানান, প্রধামন্ত্রী সম্পর্কে যে স্ট্যাটাস দেয়া হয়েছে তাতে প্রধানমন্ত্রী ও পুরো জাতিকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। তাই তিনি মামলার আসামিকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com