banglarchokh Logo

বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান এবং জরিমানা

মোঃ মাহমুদুল হক মানিক,বিরামপুর থেকে
বাংলার চোখ
 বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান এবং জরিমানা

দিনাজপুরের বিরামপুরে বিএসটিআই এর অনুমোদনহীন ও মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন প্রকার পণ্য দোকানে রাখা এবং বিক্রির অভিযোগে তিন দোকানের মালামাল নির্বাহী ম্যাজিস্ট্রেট ব্যবহৃত গাড়ি দিয়ে নষ্ট করা হয়েছে এবং তিন দোকানিকেই মোট ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) নাজমুন নাহার । 

বুধবার বেলা ১১ টায় পৌর শহরের পুরাতন বাজার এলাকায় মুদির দোকানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময়, বিএসটিআই অনুমোদন ছাড়া কয়েক পদের লাচ্চা সেমাই,চানাচুর এবং খোলা বস্তায় শুকনা খেজুর রাখার দায়ে চার ভাই স্টোরকে ৩ হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন প্রকার পণ্য দোকানে রাখা এবং বিএসটিআই অনুমোদন ছাড়া পানিয় দ্রব্য রাখার দায়ে তাহের ষ্টোরকে ২ হাজার টাকা এবং রাস্তার পাশে খোলা খাচার মধ্যে লাচ্চা সেমাই বিক্রির দায়ে নতুন বাজারের বিসমিল্লাহ্ ষ্টোরকে ১০ হাজারসহ মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয় ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) নাজমুন নাহার জানান, এই ঈদে অসৎ দোকানিরা যেনো ভেজাল মালামাল বিক্রয় করতে না পারে এবং সাধারন জনগন যেনো ভেজাল মুক্ত খাবার গ্রহণ করতে পারে সেই জন্যই আমাদের এই অভিযান । অভিযান চলাকালে উপস্থিত ছিলেন ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারী , সাংবাদিক সহ বিরামপুর থানা পুলিশ ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com