banglarchokh Logo

নৌকার প্রার্থীর সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বরগুনা প্রতিনিধি
বাংলার চোখ
 নৌকার প্রার্থীর সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আক্তারুজ্জামান বাদল খানের সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট মোঃ মহসীন। লিখিত বক্তব্যে তিনি বলেন, ২৯ মার্চ বিকেলে আমার নির্বাচনী কাজে তালুকদার বাজার যাওয়ার পথে পাতাকাটা বাধের কাছে পৌছালে মাহবুব ও কিরনের নেতৃত্বে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে আমার ৭ জন কর্মীকে কুপিড়ে গুরুতর আহত করে। তাদের মধ্যে দুইজন গুরুতর আহত হন তাদের একজন পঙ্গু হয়ে গেছে। এ সময় আমার একজন কর্মীর দোকান লুট করা হয়। এবং ২ টি মটর সাইকেল পুড়িয়ে দেয় তারা। আহতদের উদ্ধারে এ্যাম্বুলেন্স পাঠালে তারা এ্যাম্বুলেন্স আটকে রাখে পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে। একই দিনে তারা সুমন নামে আমার এক কর্মীকে হাতুড়ি দিয়ে গুরুতর আহত করে। এ ছাড়াও তিনি অভিযোগ করেন ৫ বছর চেয়ারম্যান থাকাকালীন অবস্থায় ব্যাপক দূনীতি করেন এর ফলে জনগন তাকে চায় না তাই তিনি সন্ত্রাসী নির্ভর কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

এ ছাড়াও তিনি অভিযোগ করেন বাদল খান তার প্রভাব বিস্তার করে নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন করে সভা সমাবেশ করছে ্।

এ সময় উপস্থিত ছিলেন, চাওড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিজ উদ্দিন পিয়াদা সহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এ বিষয়ে অভিযুক্ত নৌকারপ্রার্থী আক্তারুজ্জামান বাদল খান বলেন, তিনিতো সবসম অভিযোগ করছেন। আমি সন্ত্রাসী কর্মকান্ড করলে প্রশাসন দেখবে আচরনবিধি লংঘন করলে নির্বাচন অফিস দেখবে। আপনাদের যা লেখার আছে লিখে যান আমি আপনাদের কাছে ভোট চাইনা ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com