banglarchokh Logo

বাগেরহাটে ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত-১, আহত-২০

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 বাগেরহাটে ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত-১, আহত-২০

গোপালগঞ্জের পার্শ্ববর্তি জেলা বাগেরহাটের মোল্লাহাটে ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আসাদ শেখ (৭০) নামে বৃদ্ধ নিহত হয়েছেন।

এ সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে আরো ২০জন আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালগঞ্জের সীমান্তবর্তি বাগেরহাটের চুনখোলা ইউনিয়নের শাশন গ্রামে সংঘর্ষে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বাগেরহাট জেলার মোল্লারহাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আসলাম নিহতের বিশয়টি নিশ্চিত করেছেন।

নিহত আসাদ শেখ বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের শাশন গ্রামের মত কালাই শেখের ছেলে। সে গোপালগঞ্জ শহরের নবীনবাগ এলাকার বাসিন্দা।

বাগেরহাট জেলার মোল্লারহাট থানার উপ-পরিদর্শক মো: আসলাম জানান, আজ বৃহম্পতিবার সন্ধ্যায় মোল্লারহাট উপজেলার চুনখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য মো: মামুন শেখ এবং নতুন ইউপি প্রার্থী কিবরিয়া শরিফের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে।

এসময় প্রতিপক্ষের নতুন ইউপি প্রার্থী কিবরিয়া শরিফের সমর্থকেরা বর্তমান ইউপি সদস্য মো: মামুন শেখের সমর্থক মো: আসাদ শেখকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় উভয় পক্ষের কমপেক্ষ ২০জন আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। মারাত্মক আহত মো: আসাদ শেখকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এছাড়া আহতদের গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও মোল্লারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এস আই আরো জানান, গোপালগঞ্জ পুলিশ খবর পেয়ে হাসপতালে গিয়ে নিহতে মরদেহ ময়না তদন্তের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে। গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে মর্গে মৃতের ময়না তদন্ত সম্পন্ন হবে। এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com