banglarchokh Logo

সাঁথিয়ায় চেয়ারম্যান প্রার্থী হতে চান করিমন চালক হালিম

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি
বাংলার চোখ
 সাঁথিয়ায় চেয়ারম্যান প্রার্থী হতে চান করিমন চালক হালিম

“হাইব্রিড আওয়ামীলীগকে না বলুন, সোনার বাংলা গড়তে সহযোগিতা করুন” এ স্লোগানকে ধারণ করে করিমন চালক আব্দুল হালিম চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য প্রচার চালিয়ে যাচ্ছেন।
পাবনার সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আ’লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী স্থানীয় আ”লীগ নেতা করিমন চ্যালক আব্দুল হালিম। তিনি নন্দনপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে। এলাকাবাসীর দোয়া ও সমর্থন কমনা করে তিনি এলাকায় বড় বড় বিলবোর্ড সাঁটিয়েছেন। বিলবোর্ডে নিজেকে শোষিত, বঞ্চিত ও গণমানুষের বন্ধু, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেকে দাবী করেছেন।আব্দুল হালিম জানান, গরীব ঘরে জন্ম নিয়ে ভ্যান চালিয়ে দিনকালাতিপাত করতাম।এর পর তিনি একটি করিমন ক্রয় করেন। তা থেকে আয় করে এক সময় তিনি দুগ্ধ সমিতি করেন। বিভিন্ন গো-খামারিদের নিকট থেকে দুগ্ধ সংগ্রহ করে নিজেই গাড়ি চালিয়ে বাঘাবাড়ি মিল্কভিটায় দুগ্ধ সরবরাহ করেন।। নিজে ভ্যান চালিয়ে লেখা পড়া করে নন্দনপুর কেটিআই উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পাস পাস করেছেন। বর্তমানে তিনি নিজ উদ্যোগে একজন উদ্যোক্তা হিসাবে নন্দনপুরে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং খোলেন। তিনি বলেন, এই করোনাকালীন সময়েও নিজের আয় থেকে সমাজের শোষিত বঞ্চিত মানুষকে তিনি সহযোগিতা করে আসছেন। অসহায় মানুষ ছাড়া কেউ অসহায়দের দুঃখ বুঝবে ন্।া তাই তিনি সমাজের গরীব দুখী মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন। মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হলে জনগণের জন্য আপনি কি করবেন জানতে চাইলে তিনি জানান, আমি চেয়ারম্যান হলে এলাকার রাস্তাÑঘাটের উন্নয়ন করব। সরকারি সকল সুযোগÑসুবিধা সুষ্ঠ ও সুন্দরভাবে অগ্রাধিকারভিত্তিতে যারা প্রাপ্য তাদের মাঝে বন্টন করাই হবে আমার প্রধান কাজ। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন বলে আমি বিশ্বাস করি। রাত নেই দিন নেই আমি নেত্রীর হাতকে শক্তিশালী করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছ্।ি তাই আমার বিশ্বাস, তিনি আমাকেই মনোনয়ন দিবেন। নন্দনপুর এলাকার মানুষকে আমি ভালবাসি তারাও আমাকে ভালবাসে। তাদের সমর্থন নিয়েই আমি বিজয়ী হবো ইনশাল্লাহ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com