banglarchokh Logo

নলডাঙ্গায় ৩ ব্যবসায়ীর জরিমানা

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি
বাংলার চোখ
 নলডাঙ্গায় ৩ ব্যবসায়ীর জরিমানা

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নাটোরের নলডাঙ্গায় দ্বিতীয়দিনে লকডাউন অমান্য করে দোকান খোলা রাখায় ৩ ব্যবসায়ীর ১৬ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। বৃস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে নলডাঙ্গা বাজারে দুটি ও মাধনগর বাজারে একটি দোকানে এ জরিমানা আদায় করা হয়।ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান,করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত ৭ দিনের লকডাউন পালনে নির্দেশনা দিয়েছে।দ্বিতীয় দিনে নলডাঙ্গা ও মাধনগর বাজারে লকডাউন অমান্য করে দোকান খোলা রেখে ব্যবস্য প্রতিষ্ঠান পরিচালনা করছিল।

এসময় নলডাঙ্গা বাজারের নাছিমা এন্টারপ্রাইজ ফ্রিজের দোকানে ৫ হাজার টাকা,পাপন টেলিকম সেন্টারে ১০ হাজার টাকা ও মাধনগরে মুনজুর স্টোরে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এরপরও যদি কেউ এ লকডাউন অমান্য করে দোকান খোলা রাখে তাহলে আগামীদিনে মোটা অংকের জরিমানাসহ দন্ড দিয়ে জেল হাজতে পাঠানো হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com