banglarchokh Logo

মিঠু রায়ে`র নির্দেশনায় ‘ফেক হাসব্যান্ড’

এস,বি সোহেল
বাংলার চোখ
 মিঠু রায়ে`র নির্দেশনায় ‘ফেক হাসব্যান্ড’

 বর্তমান সময়ের ছোটপর্দার তরুণ, মেধাবী, ব্যস্ত পরিচালক মিঠু রায়।

করোনা পরিস্থিতিতে দীর্ঘ বিরতির পর এরইমধ্যে স্বাস্থ্যবিধি মেনে কাজে ফিরেছেন এই নির্মাতা।

সম্প্রতি অনামিকা মণ্ডলের রচনায় ঈদের জন্য নির্মিত হয়েছে “ফেক হাসব্যান্ড" শিরোনামের রোমান্টিক কমেডি নাটক। বাস্তব জীবনের ব্যাচেলরদের বাসা ভাড়া সমস্যা নিয়েই এর গল্প। এই গল্পে অভিনয় করেছেন প্রভা। আর তার ফেক স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন মনোজ প্রামাণিক। উত্তরার বিভিন্ন মনোরম লোকেশনে নাটক`টির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।


নাটক প্রসঙ্গে নির্মাতা মিঠু রায় বলেন, রাজধানীতে একজন সিঙ্গেল ব্যাচেলর মেয়েকে নানারকম সমস্যার সম্মুখীন হতে হয়। বাসাভাড়া নেয়া থেকে শুরু করে কর্মক্ষেত্র সবখানেই হেনস্থার শিকার হতে হয়। তেমনি এক ব্যাচেলর মেয়ের গল্প ফুঁটে উঠেছে ফেক হাজব্যান্ড নাটকে। এই কাজটি নিয়ে আমি খুব আশাবাদী। নাটক`টি দর্শকদের কাছে ভালো লাগবে।

নাটক`টিতে সাদিয়া জাহান প্রভা, মনোজ প্রামাণিক ছাড়াও অভিনয় করতে দেখা যাবে কাজী উজ্জ্বল, পিন্টু আকুনজি, খাইরুল আলম টিপু, শারমীন সুলতানা শর্মী, কাজি সালিমুল হক কামাল, জান্নাতুল শ্রাবণী, রাইসুল ইসলাম, বরশা, রিংকু, স্বপন আহমেদ, মিজান রহমান, নয়ন, রাফি আহমেদ উৎস প্রমুখ।


আসছে রোজার ঈদে নাটকটি একটি বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেলে প্রচারিত হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com