banglarchokh Logo

শ্রীলঙ্কার বিপক্ষে নারী দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের পরিকল্পনা বিসিবির

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 শ্রীলঙ্কার বিপক্ষে নারী দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের পরিকল্পনা বিসিবির

পাকিস্তান ও শ্রীলঙ্কাকে নিয়ে ত্রিদেশীয় নারী ক্রিকেট সিরিজ আয়োজনের পরিকল্পনা ছিল বিসিবির। কিন্তু সেটা সম্ভব না হওয়ায় এবার শ্রীলঙ্কার বিপক্ষে নারী দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের পরিকল্পনা নিয়েছে বিসিবি।

শ্রীলঙ্কায় ২০২২ নারী ক্রিকেট বিশ্বকাপের বাছাইপর্বের আগে ত্রিদেশীয় সিরিজ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু বিশ্বব্যাপী করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় ত্রিদেশীয় সিরিজটি এ মূহূর্তে আয়োজনের কোনো সম্ভাবনা নেই।

তবে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষীক সিরিজ ও নারী দলের জন্য একটি প্রস্তুতি শিবির আয়োজন করার কথা ভাবছে বিসিবি।

কোভিড-১৯ এর আক্রমণে পুরো বিশ্ব থমকে গেছে। তাই নারীদের ক্রিকেটের বেশ কয়েকটি সিরিজও স্থগিত করা হয়েছে। বিসিবি নারী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ পিছিয়েছে, এ বছর আসরটি হওয়ার কথা ছিল বাংলাদেশে। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালে এটি অনুষ্ঠিত হওয়ার কথা।

একই সঙ্গে জুন-জুলাইতে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাওয়া ২০২২ নারী বিশ্বকাপের বাছাইপর্বও স্থগিত হওয়া সম্ভাবনা রয়েছে। ছয় মাস পর আগামী ডিসেম্বরে এটি করার পরিকল্পনা করছে আইসিসি।

বিসিবির নারী কমিটির চেয়ারম্যান শফিউল আলম নাদেল এ ব্যাপারে বলেন, ‘এই মূহূর্তে ত্রিদেশীয় সিরিজ আয়োজন সম্ভব নয়। আগামী জুনে শ্রীলঙ্কায় যাওয়ার কথা ছিল আমাদের। পরিস্থিতির ওপর নির্ভর করছে সব। প্রাথমিকভাবে পরিকল্পনা ছিল পাকিস্তান, শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ, কিন্তু তাতে সাড়া দেয়নি পাকিস্তান। তাই আমরা এখন শ্রীলঙ্কার বিপক্ষে খেলার কথা ভাবছি

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com