banglarchokh Logo

হাট দখলে নিতে এসে যুবলীগনেতাসহ আটক ৩,জব্দ ১১টি মোটর সাইকেল

মালেকুজ্জামান কাকা, যশোর থেকে
বাংলার চোখ
 হাট দখলে নিতে এসে যুবলীগনেতাসহ আটক ৩,জব্দ ১১টি মোটর সাইকেল

 যশোর জেলার কেশবপুর উপজেলার সাতবাড়ীয়ার অবৈধ পশুহাট দখলকে কেন্দ্র করে দু`পক্ষের গোলযোগের ঘটনায় পুলিশ তিনজনকে আটক ও ১১টি মোটর সাইকেল জব্দ করেছে। গতকাল দুপুরে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ১৪২৮ (বঙ্গাব্দ) সালের ইজারাদার হিসেবে কেশবপুর পৌর যুবলীগনেতা লিটন গাজী সাতবাড়ীয়া সাধারণ হাট ক্রয়ের পর থেকে পশু হাটটি দখলের চেষ্টা করে আসছিল। এদিন কেশবপুর থেকে সন্ত্রাসী বাহিনী ভাড়া করে নিয়ে হাট এলাকায় আসলে দু`পক্ষের মধ্যে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে কেশবপুর পুলিশ ঘটনাস্থল থেকে ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুম বিল্লা, সাবেক ইউপি সদস্য মোহম্মদ আলী, কেশবপুর পৌর যুবলীগ নেতা ও সাতবাড়ীয়া সাধারণ হাটের ইজারাদার লিটন গাজীকে আটক করে। একইসাথে সন্ত্রাসীদের ফেলে আসা ১১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

কেশবপুর থানার ওসি মো. জসীম উদ্দীন জানান, স্থানীয় চেয়ারম্যান সামসুদ্দিন দফাদারের দখলে থাকা সাতবাড়ীয়া পশুহাট সাময়িক বন্ধ করে দেওয়া হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com