banglarchokh Logo

পাইকগাছায় জুয়ায় হেরে যুবকের আত্মহত্যা চেষ্টা; আটক ২

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
বাংলার চোখ
 পাইকগাছায় জুয়ায় হেরে যুবকের আত্মহত্যা চেষ্টা; আটক ২

 খুলনার পাইকগাছায় আইপিএল ক্রিকেট নিয়ে (জুয়া) খেলাকে কেন্দ্র করে যুবকের আত্মহত্যা চেষ্টা ঘটনায় থানায় মামলায় পুলিশ দু’যুবককে আটক করেছে। আটককৃত শেখ আহাদ (২২) উপজেলার চাঁদখালী ইউনিয়নের চককাওয়ালী গ্রামের শেখ জুলফিকার আলীর ছেলে ও পলাশ সরদার (২৫) একই এলাকার আজাদ সরদারের ছেলে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফি জানান, আটক যুবকদ্বয়সহ এলাকার কয়েক জন ব্যক্তি চলতি আইপিএল ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ৯ এপ্রিল থেকে ১২ই এপ্রিল পর্যন্ত চাঁখালী বাজারের জৈনক ব্যক্তির চায়ের দোকানে বেটিং জুয়া খেলা করত। জুয়া খেলায় পলাশ আহাদের নিকট থেকে ১ লাখ ৪০ হাজার টাকা ধার নেয়। যে টাকা জুয়া খেলায় হেরে যায়।

পরে আহাদ তার টাকা চাইলে পলাশ দিতে পারবেনা বলে জানিয়ে দেয়। এছাড়া অন্যান্যদের কাছে বাকিতে জুয়া খেলে দেনা হয় আহাদ। ধারের টাকা দিতে অস্বীকার করায় এবং জুয়া খেলে দেনা হয়ে যাওয়াই আহাদ গত ১৩ই এপ্রিল সকালে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিলে আহাদ বেঁচে যায়। এঘটনায় থানার এসআই সুজিত ঘোষ বাদি হয়ে আটক দু’জনসহ ২৫-৩০ জন অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেছেন। ওসি এজাজ শফি আরো জানান, আসামি দুই জনকে শনিবার আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com