banglarchokh Logo

ভিপি নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 ভিপি নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মো. আশরাফুল ইসলাম সজীব আজ রোববার শাহবাগ থানায় এ মামলা করেন।


শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৮, ২৯, ৩১ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। মামলা নম্বর ১৮। তারিখ : ১৮/৪/২০২১।

মামলার এজাহারে বলা হয়েছে, গত বুধবার নুর ফেসবুক লাইভে এসে ধর্মীয় উসকানিমূলক বক্তব্য দেন। ওই বক্তব্যে আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের ধর্মীয় মূল্যবোধে আঘাত হেনেছে। ওই ভিডিও অজ্ঞাতনামা অসংখ্য ফেসবুক আইডি, ফেসবুক পেজ থেকে পোস্ট ও শেয়ার করা হয়েছে যাতে অসংখ্য সাধারণ ফেসবুক ব্যবহারকারী লাইক ও কমেন্টের মাধ্যমে তাদের মতামত প্রকাশ করেছেন। যার ভেতরে সরকার ও রাষ্ট্রবিরোধী মন্তব্য রয়েছে। এসব বক্তব্যের মাধ্যমে দেশের সাধারণ সরলমনা জনগণ বিভ্রান্তির মধ্যে পড়ে আইনশৃঙ্খলা পরিপন্থি কাজে নিজেকে জড়িয়ে ফেলে

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com