banglarchokh Logo

পাহাড়ে ৪ কোটি টাকার আফিমসহ আটক ১

প্রতিনিধি
বাংলার চোখ
 পাহাড়ে ৪ কোটি টাকার আফিমসহ আটক ১

বান্দরবানের থানচিতে যৌথবাহিনীর অভিযানে চার কোটি টাকার নিষিদ্ধ আফিমসহ এক পাহাড়ি মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রোববার আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মাদক ব্যবসায়ীকে পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানান, জেলার থানচি উপজেলার সদর ইউনিয়নের হেডম্যানপাড়া সাঙ্গু ব্রিকফিল্ড সংলগ্ন এলাকায় অভিযান চালায় র‍্যাব ও বিজিবির যৌথবাহিনী। এ সময় নিষিদ্ধ আফিমসহ মউসিং ত্রিপুরা (৩২) নামে একজন পাহাড়ি মাদক ব্যবসায়ীকে আটক করে যৌথবাহিনী। মউসিং ত্রিপুরা তীন্দু ইউনিয়নের মাংলং হেডম্যানপাড়ার বাসিন্দা অনথহা ত্রিপুরার পুত্র।

মউসিং ত্রিপুরার কাছ থেকে পলিথিন ব্যাগে মোড়ানো অবস্থায় তিন কেজি ৮৫০ গ্রাম আফিম উদ্ধার করা হয়। উদ্ধাকৃত আফিমের বাজারমূল্য আনুমানিক প্রায় চার কোটি টাকা বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

এদিকে শনিবার সন্ধ্যায় আটকের পর মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রোববার থানচি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানচি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম র‍্যাব-৭ এর কর্মকর্তা মেজর মুসফিকুর রহমান জানান, মাদকের একটি বড় চালান হাতবদলের খবর পেয়ে অভিযান চালানো হয় থানচিতে। অভিযানে তিন কেজি ৮৫০ গ্রাম আফিম উদ্ধার করা হয়। আটক করা হয় এক মাদক ব্যবসায়ীকে। আটককৃত আসামিসহ মাদক থানচি থানায় হস্তান্তর করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com