banglarchokh Logo

২৮ এপ্রিল পর্যন্ত সব আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 ২৮ এপ্রিল পর্যন্ত সব আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ

দেশব্যাপী করোনা সংক্রমণ রোধে ‘লকডাউন’ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আগামী ২৮ এপ্রিল পর্যন্ত সব আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ ঘোষণা করা হয়েছে। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান গণমধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

চলমান লকডাউন ২১ তারিখে শেষ হওয়ার কথা থাকলেও তা এক সপ্তাহ বাড়িয়ে আগামী ২৮ এপ্রিল পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এই প্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

তবে সৌদি আরব, ওমান, কাতার, সংযুক্ত আরব আমিরাত ও সিঙ্গাপুরের উদ্দেশ্যে বিশেষ ফ্লাইট ছেড়ে যাবে। যেন দেশে আটকে থাকা কয়েক হাজার প্রবাসী শ্রমিক তাদের কর্মস্থলে ফিরে যেতে পারেন।

গত ১৭ এপ্রিল থেকে এক সপ্তাহে সৌদি আরব, ওমান, কাতার, সংযুক্ত আরব আমিরাত ও সিঙ্গাপুরে প্রায় ১০০ বিশেষ ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেয় সরকার।

এর আগে সরকারি নির্দেশনা অনুযায়ী ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সব আন্তর্জাতিক যাত্রীবাহী ফ্লাইট বাতিল করে বেবিচক। এতে করে ২০ হাজার থেকে ২৫ হাজার প্রবাসী বাংলাদেশি শ্রমিকের তাদের কর্মস্থলে ফিরে যাওয়া অনিশ্চিত হয়ে পড়ে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com