banglarchokh Logo

হাটহাজারীতে ডিবি পরিচয় দিয়ে টাকা চাইতে গেলে গণপিটুনির শিকার হয় দুই যুবক

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 হাটহাজারীতে ডিবি পরিচয় দিয়ে টাকা চাইতে গেলে গণপিটুনির শিকার হয় দুই যুবক

ডিবি (ডিটেশটিভ ব্রাঞ্চ) পরিচয় দিয়ে টাকা চাইতে গিয়ে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়নে দুই যুবক স্থানীয়দের গণপিটুনির শিকার হয়েছে। এরা হলেন মো. আরিফ ও মো. শাহাজাহান।

গত রোববার (১৮ এপ্রিল) ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোহাম্মদ আকবরের বাড়িতে এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় গণপিটুনিতে গুরুতর আহত আরিফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে ।
এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা সরকারদলীয় ছাত্রনেতা তারিকুল কালাম তুহিন ও মো. নাজিম জানান, রোববার সন্ধ্যায় ইফতারের আগ মূহুর্তে ডিবির পরিচয়ে গড়দুয়ারা ইউনিয়নের মোহাম্মদ আকবরের বাড়িতে টাকা চাইতে গেলে আরিফ ও তার সঙ্গীয় শাহাজাহান নামে দুই যুবককে স্থানীয়রা ধরে গণপিটুনি দেয়। পরবর্তীতে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা আরও বলেন, স্থানীয়দের গণপিটুনির শিকার আরিফ বিভিন্ন সময় পুলিশের সোর্স অথবা ডিবি অফিসার পরিচয় দিয়ে নানাভাবে জনসাধারনকে ভয়ভীতি ও হয়রানি করে অর্থ আদায় করে আসছিল।

ঘটনার সত্যতা জানতে চাইলে হাটহাজারী মডেল থানার এস আই হারুণ এ প্রতিবেদককে জানান, গণপিটুনির শিকার দুই যুবক ডিবি পরিচয়ে তারা কারো কাছে টাকা চাইতে যায়নি। তাদেরকে স্থানীয় এলাকাবাসী সন্দেহজনকভাবে গণপিটুনি দিয়েছে।
আহতদের একজন চমেক হাসপাতালে ভর্তি আছে। বিষয়টি অবহিত হয়ে আমরা ঘটনাটি খতিয়ে দেখছি এবং আইনানুগ ব্যবস্থা গ্রহন করছেন বলে জানান থানা পুলিশের ওই এসআই

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com