banglarchokh Logo

চুয়াডাঙ্গার আদালত এলাকা থেকে ভুয়া পুলিশ অফিসার আটক

রানা কাদির, চুয়াডাঙ্গা প্রতিনিধি
বাংলার চোখ
 চুয়াডাঙ্গার আদালত এলাকা থেকে ভুয়া পুলিশ অফিসার আটক

চুয়াডাঙ্গা আদালত এলাকা থেকে সোহেল রানা (২৬) নামের এক ভুয়া পুলিশ উপ-পরিদর্শককে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। আটক সোহেল রানা কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়ীয়া গ্রামের মন্ডলপাড়ার মজিবর রহমানের ছেলে। আজ সোমবার দুপুরে তাকে আটকের পর তার কাছ থেকে বাংলাদেশ পুলিশের জাল পরিচয়পত্র, ব্যাংকিং ভিসা কার্ড, আদালতের জাল নথি, পুলিশ স্টিকার সম্বলিত মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, আলমডাঙ্গা উপজেলার আসমানখালী এলাকার ফাঁসির দ-প্রাপ্ত দুই আসামীর সাজা মওকুফ করে জামিন দেয়ার নাম করে ১০ হাজার টাকা দাবী করে অভিযুক্ত সোহেল রানা। এর মধ্যে ৩ হাজার টাকা হাতিয়ে নিয়ে সে ভুক্তোভোগী পরিবারদের আদালতে আসতে বলে। ওই পরিবারের সদস্যরা

আদালত এলাকায় গেলে সোহেল রানাকে দেখে তাদের সন্দেহ হয়। এসময় তারা চুয়াডাঙ্গা সদর থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ আদালত এলাকা থেকে সোহেল রানাকে আটক করে। এসময় তার কাছে থাকা বাংলাদেশ পুলিশের জাল পরিচয়পত্র, বেশ কয়েকটি ব্যাংকিং ভিসা কার্ড, আদালতের জাল নথি, পুলিশ স্টিকার সম্বলিত মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিলো।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com