banglarchokh Logo

নতুন লুকে বাহবা পাচ্ছেন বিপাশা

বিনোদন ডেস্ক
বাংলার চোখ
 নতুন লুকে বাহবা পাচ্ছেন বিপাশা

ঢালিউডের পরিচিত মুখ বিপাশা কবির। নিজেকে প্রমাণ করার জন্য নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। সমপ্রতি করোনা পরিস্থিতির মধ্যে শাপলা মিডিয়া প্রযোজিত ‘পরাণে পরাণ বান্ধিয়া’ সিনেমার ডাবিং করেছেন। আর ডাবিংয়ের মাধ্যমে সিনেমাটির পুরো কাজ শেষ হয়েছে। এই কঠিন সময়েও জীবনের ঝুঁকি নিয়ে কাজ চালিয়ে গেছেন। সিনেমাটিতে হিন্দু ধর্মাবলম্বী এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন বিপাশা। এ ধরনের চরিত্রে এবারই প্রথম অভিনয় করেন এই নায়িকা। নতুন লুকে বাহবা পাচ্ছেন উল্লেখ করে নায়িকা বললেন, আমাদের ইন্ডাস্ট্রির অনেকেই বাহবা দিয়েছে লুকের জন্য।

এই সিনেমাটা নিয়ে আশা একটু বেশি। যদি ঠিকমতো প্রচারণা চালানো যায় আমার মনে হয় একটা ভালো কিছু হবে। আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি। পরিচালক শাহীন সুমন আমার ওপর যে আস্থাটা রেখেছেন সেটা পূরণ করার চেষ্টা করেছি। বাপ্পি খানের পরিচালনায় ‘সোলমেট’ শিরোনামের আরেকটি সিনেমাও হাতে রয়েছে বিপাশার। তিনি জানান, সিনেমাটির কাজ প্রায় শেষ। আর একদিন হয়তো শুটিং করতে হতে পারে। ডাবিংয়েও যাবো খুব দ্রুতই। এ ছাড়া এই নায়িকার ‘গিভ অ্যান্ড টেক’ শিরোনামের একটি সিনেমার কাজও চলমান রয়েছে। অপূর্ব রানার পরিচালনায় সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে একজন নার্সের চরিত্রে অভিনয় করছেন বিপাশা। চিত্রনায়ক বাপ্পির বিপরীতে আছেন তিনি। বিপাশা বলেন, সিনেমাটির এক লটের কাজ করেছিলাম। সর্বশেষ ‘যার নয়নে যারে ভালো লাগে’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছিলেন এই গ্ল্যমারকন্যা। সিনেমাটি পরিচালনা করছেন কালাম কায়সার। ছবিতে বিপাশার বিপরীতে অভিনয় করছেন সাঞ্জু জন। লকডাউন পরিস্থিতির কারণে চারদিন শুটিং করার পর সিনেমাটির কাজ চালিয়ে নেয়া সম্ভব হয়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com