banglarchokh Logo

পাথরঘাটায় ট্রলারসহ ২ জেলে আটক ও অবৈধ জালে অগ্নি সংযোগ

পাথরঘাটা প্রতিনিধি
বাংলার চোখ
 পাথরঘাটায় ট্রলারসহ ২ জেলে আটক ও অবৈধ জালে অগ্নি সংযোগ

বরগুনার পাথরঘাটার বিষখালী নদীতে অভিযান চালিয়ে কোষ্টগার্ড ও মৎস্য অধিদপ্তর একটি মাছধরা ট্রলার, দুই জেলেসহ অবৈধ জাল আটক করেছে । সোমবার (০৩/০৫/২০২১) দিবাগত রাতে আটক করা হয়। রাত নয়টারদিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় করে ট্রলারসহ দুই জেলেকে ছেড়ে দিলেও অবৈধ জাল রাতেই পুড়িয়ে ধ্বংস করা হয়।

পাথরঘাটা কোষ্টগার্ড ষ্টেশন কমান্ডার জানান, কোষ্টগার্ড সদস্য এবং মৎস্য অধিদপ্তরের যৌথ পরিচালনায় বিষখালী নদীতে অভিযান চালিয়ে ১ টি মাছধরা ট্রলার,দুই জেলে,অবৈধ ১১ হাজার মিটার মশারী জাল, ৬ পিস বেহুন্দি জাল আটক করি।

রাত নয়টার দিকে কোষগার্ড ও মৎস্য অধিদপ্তরের উপস্থিতিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাবরিনা সুলতানা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুই জেলেকে ৪ হাজার টাকা, মাছধরা ট্রলার ৮ হাজার ছয় শত টাকা জরিমানা আদায় করে ট্রলারসহ দুই জেলেকে ছেড়ে দিলেও রাতেই পাথরঘাটা ষ্টেডিয়াম মাঠে জাল পুড়িয়ে ধ্বংস করা হয়। আমাদের অভিযান অব্যহত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com