banglarchokh Logo

দিল্লির কোভিড আক্রান্তদের খাবারের ব্যবস্থা করলেন দুই পাঠান

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 দিল্লির কোভিড আক্রান্তদের খাবারের ব্যবস্থা করলেন দুই পাঠান

অতিমারী করোনার আগ্রাসী দ্বিতীয় ঢেউয়ে নাকাল ভারত। ভেঙ্গে পড়েছে দেশটির স্বাস্থ্যখাত। রোগীর চাহিদা অনুযায়ী নেই পর্যাপ্ত আইসিইউ, নেই অক্সিজেন। ভারতের এমন বিপদের দিনে দক্ষিণ দিল্লির কোভিড আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে দেশটির সাবেক অল-রাউন্ডার ইরফান পাঠান ও তার ভাই ইউসুফ পাঠানের ক্রিকেট অ্যাকাডেমি ৷ কোয়ারেন্টিনে থাকা করোনা আক্রান্তের বিনামূল্যে খাবার সরবরাহ করবেন তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এমন মানবিক ঘোষণা দিয়ে ইরফান পাঠান লিখেছেন, পুরো ভারত কোভিডের দ্বিতীয় ওয়েভে হিমশিম খাচ্ছে। তখন অসহায় মানুষদের পাশে দাঁড়ানোটা আমাদের সবার দায়িত্ব। সেই কারণে মানবিক দৃষ্টিকোণ থেকে ক্রিকেট অ্যাকাডেমি অফ পাঠান’স(CAP) দক্ষিণ দিল্লির কোভিড আক্রান্ত মানুষদের বিনামূল্যে খাবার সরবরাহ করবে। টুইটে সংযুক্ত ছবিতে তিনি যোগাযোগের জন্য নম্বর এবং সময়ও উল্লেখ করেছেন।

কোভিডের দ্বিতীয় ঢেউয়ে দিল্লিতে খুবই উদ্বেগজনক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। প্রতিদিন প্রায় হাজার হাজার মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। হাসপাতালে বেডও পাওয়া যাচ্ছে না। প্রয়োজনীয় ওষুধপত্র এবং অক্সিজেন সিলিন্ডারের অভাব। এমন পরিস্থিতিতে পাঠান ভ্রাতৃদ্বয়ের এমন ঘোষণাকে অধিকাংশ ভারতীয় সাধুবাদ জানিয়েছেন।

পাঠান ভাইদ্বয়ের মানবিক কাজ এবারই প্রথম নয় গত বছরও ইরফান ও ইউসুফ সাধারণ মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন। সেবার দুই ভাই ৪ হাজার মাস্ক বিতরণ করেছিলেন। তাদের বাবা মেহমুদ খানও তার সেবামূলক প্রতিষ্ঠানের মাধ্যমে কোভিড আক্রান্ত মানুষদের বিনামূল্যে খাবার সরবরাহ করেছিলেন।

৩৬ বছর বয়সী সাবেক এই ভারতীয় অল-রাউন্ডার ভাতৃদ্বয় গত মার্চ মাসে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশগ্রহণ করেছিলেন। এরপর দুই ভাই কোভিড আক্রান্ত হয়েছিলেন। কোভিড থেকে সুস্থ হয়েই তারা সাধারণ মানুষের পাশে দাঁড়ালেন

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com