banglarchokh Logo

টঙ্গীতে ভ্রাম্যমান আদালতে নকল জুস কারখানা সিলগালা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
বাংলার চোখ
 টঙ্গীতে ভ্রাম্যমান আদালতে নকল জুস কারখানা সিলগালা

 টঙ্গীর মুদাফা বড় দেওয়া এলাকায় অত্যন্ত নোংরা পরিবেশে নিম্নমানের ক্ষতিকর উপকরণ দিয়ে নকল জুস, লিচি, আইসললিসহ বিভিন্ন খাদ্য উৎপাদন করায় আয়াত ফুড এন্ড বেভারেজ প্রতিষ্ঠানকে সিলগালা করেছে ভ্রামমান আদালত। বৃহস্পতিবার সকালে এ অভিযান পরিচালনা করেন গাজীপুর জেলা প্রশাসন এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিন।

গাজীপুর জেলা প্রশাসন এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিন বলেন, বৃহস্পতিবার সকালে টঙ্গীর মুদাফা বড় দেওয়া এলাকায় আয়াত ফুড এন্ড বেভারেজ লিমিটেড নামক প্রতিষ্ঠানে অত্যান্ত নোংরা পরিবেশে নি¤œমানের ক্ষতিকর উপকরণ দিয়ে নকল জুস ও লিচি, আইসললিসহ বিভিন্ন খাদ্য উৎপাদন করা হতো।

এছাড়াও প্রান কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট এর হুবহু অনুকরণে বোতল ডিজাইন প্রায় একই নামকারণ করে ক্রেতা ঠকানো হচ্ছে। জনস্বার্থে ও শিশু স্বাস্থ্য বিবেচনায় ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ২৭ ধারা অনুসারে আয়াত ফুড এন্ড বেভারেজ লিমিটেড নামক প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা মার্কেটিং অফিসার ও আনসার ব্যাটেলিয়ন এর সদস্যবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com