banglarchokh Logo

আবারো বিয়ে করছেন কারিশমা কাপুর

বিনোদন ডেস্ক
বাংলার চোখ
 আবারো বিয়ে করছেন কারিশমা কাপুর

বলিউডের নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর আবারো বিয়ে করছেন। ২০১০ সাল থেকে এই অভিনেত্রী একাকী থাকছেন। সঞ্জয় কাপুরকে ২০০৩ সালে বিয়ে করেন কারিশমা। কিন্তু দুই ছেলে মেয়ে নিয়ে ২০১০ সালে সংসার ছেড়ে বেরিয়ে আসেন নায়িকা। কারণ সঞ্জয় তাকে পুরো পরিবারের সামনে অপমান করেছিলেন। খোঁচা দিয়েছিলেন কারিশমার পুরনো প্রেম অভিষেক বচ্চনকে নিয়ে। সঞ্জয় নাকি বলেছিলেন, আমার টাকা দেখেই তো বিয়ে করেছে করিশমা। ও আমায় ভালবাসে নাকি! ও তো অভিষেককে ভালবাসে।

এই অপমান মানতে পারেননি নায়িকা। ছেড়ে ছিলেন সংসার। তারপর ডিভোর্স। এবার শোনা যাচ্ছে একাকী জীবনের অবসান ঘটাতে যাচ্ছেন তিনি। সঞ্জয়ের সঙ্গে ডিভোর্সের পর আর বিয়ে করতে রাজি হননি এই অভিনেত্রী । তবে সন্দীপ তোশিওয়ালের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও কারিশমা কাপুর জানিয়েছিলেন সন্দীপ শুধু তার বন্ধু। কিন্তু ৪৫ বছরের নায়িকা আবার ঘর বাঁধার স্বপ্ন দেখছেন সন্দীপের সঙ্গে, এমন গুঞ্জন বাতাসে উড়ছে। এদিকে গত বছর সন্দীপেরও ডিভোর্স হয়। তারো দুই মেয়ে রয়েছে। শোনা যাচ্ছে ৪৫ বছর বয়সে আবারো সন্দীপের সঙ্গেই বিয়ের পিঁড়িতেই বসবেন কারিশমা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com