banglarchokh Logo

আবুল হোসেন মাহমুদের ‘ডার্ক লাভ’ ওয়েব ফিল্মে জান্নাতুল-জন জাহিদ

এস,বি সোহেল
বাংলার চোখ
 আবুল হোসেন মাহমুদের ‘ডার্ক লাভ’ ওয়েব ফিল্মে জান্নাতুল-জন জাহিদ

বর্তমান সময়ের জনপ্রিয় তরুণ নাট্য নির্মাতা আবুল হোসেম মাহমুদ। তিনি তার কাজের মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শকের মাঝে। এসেছেন আলোচনা-সমালোচনায়। ঈদের জন্য নির্মিত হয়েছে ওয়েব ফ্লিম ‘ডার্ক লাভ’। আবুল হোসেন মাহমুদে`র নির্দেশনায় এটিতে জান্নাতুল নাঈম এভ্রিলের বিপরীতে অভিনয় করেছেন জন জাহিদ।

সম্প্রতি ওয়েব ফিল্মটির টিজার প্রকাশিত হওয়ার পর থেকেই ব্যাপক সাড়া ফেলেছে ইউটিউবে। এটি দর্শকদের মাঝে ইতিমধ্যে রহস্যের আভাস তৈরি করেছে। ওয়েব ফিল্মটির টিজারে
দেখা গেছে প্রেম, রোমান্স, অ্যাকশনে ভরপুর।


‘ডার্ক লাভ’ প্রসঙ্গে নির্মাতা আবুল হোসেন মাহমুদ বলেন, একটা থ্রিলার কন্টেন্ট যেমন হওয়া উচিত তার সব উপাদানই এতে রয়েছে। ‘ডার্ক লাভ’ হচ্ছে অ্যাকশন বেইজড থ্রিলার গল্পে নির্মিত ওয়েব ফিল্ম। টিজার থেকে এখন পর্যন্ত দর্শকদের ভালো সাড়া পেয়েছি। আশা করছি ওয়েবটি রিলিজ হলে সেটিও দর্শকমহলে সাড়া ফেলবে। কাজটি ভালো ভাবে শেষ করার জন্য টিমের সকলের সহযোগিতা পেয়েছি। অভিনেত্রী জান্নাতুল নাঈমের সাথে এটি আমার প্রথম কাজ। জান্নাতুল খুব মনোযোগ সহকারে কাজটি করেছে। কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী।

ওয়েব ফিল্মটিতে জান্নাতুল নাঈম- জন জাহিদ ছাড়াও অভিনয় করেছেন আসাদুজ্জামান আসাদ, হারুন রশিদ, শরিফুল প্রমুখ। ‘ডার্ক লাভ’ ঈদের চতুর্থ দিন `স্বদেশ এন্টারটেইনমেন্ট` এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com