banglarchokh Logo

কাদের মির্জাকে প্রতিহত করার ঘোষণা দিলেন উপজেলা আওয়ামীলীগ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 কাদের মির্জাকে প্রতিহত করার ঘোষণা দিলেন উপজেলা আওয়ামীলীগ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগ থেকে পদত্যাগকারী উপজেলা আওয়ামী লীগের ২নং সদস্য ও বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জার সকল সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিরোধ কর্মসূচী ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার(১৫ মে) সকাল ১১ টায় বসুরহাট বাজারে হাজার হাজার নেতাকর্মীসহ নেতৃবৃন্দ ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সংক্ষিপ্ত পথসভায় এ ঘোষণা দেয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দিতে গিয়ে উপজেলা আওয়ামী লীগের পক্ষ এ ঘোষণা দেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল।

তিনি বলেন, আজ থেকে আমাদের কোন নেতাকর্মীর উপর হামলা হলে তার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। কোন ছাড় দেয়া হবেনা। যেখানে বাধা আসবে সেখানেই জবাব দেয়া হবে।

পথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের মূখপাত্র মাহবুব রশিদ মঞ্জু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন, চরহাজারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা, সাবেক ছাত্রনেতা হাসিব আহসান আলাল, জায়দল হক কচি, সিরাজিস সালেকিন রিমন,

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com