banglarchokh Logo

চাঁপাইনবাবগঞ্জে ভুয়া ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 চাঁপাইনবাবগঞ্জে ভুয়া ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা আটক

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর বাজার থেকে রবিবার রাতে সারোয়ার জাহান (২৫) নামে একজন ভূয়া ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তাকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।

গ্রেফতারকৃত সারোয়ার জাহান সদর উপজেলার বারোঘরিয়া চামাগ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
সোমবার সকালে র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার বিনোদপুর বাজারে একটি কসমেটিক্সের দোকানে গিয়ে নিজেকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা পরিচয় দেয় সারোয়ার জাহান। এ সময় আমার কসমেটিক্স দোকানের কিছু পন্যকে অবৈধ ও বেআইনী বলে মামলার ভয় দেখিয়ে চাাঁদা দাবি করলে দোকানী তাকে ১শত টাকা প্রদাণ করে। এভাবে একই কায়দায় পাশের অপর একটি দোকানে চাঁদা দাবি করলে দোকান মালিকের সন্দেহ হয় এবং সে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে র‌্যাব-৫ কে খবর দেয়। খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল রাত সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে সারোয়ার জাহানকে আটক করে।
পরে ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সামনে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে ভোক্তা অধিকারের একজন কর্মকর্তা সেজে দীর্ঘদিন থেকে চাঁদাবাজি করার কথা অকপটে স্বীকার করে এবং এ বিষয়ে তার কোন প্রকৃত নিয়োগ ও আইডি কার্ড নেই বলেও স্বীকার করে।
এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com