banglarchokh Logo

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ছানু সাধারণ সম্পাদক বিপ্লব নির্বাচিত

মানিকগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ছানু সাধারণ সম্পাদক বিপ্লব নির্বাচিত

ঐতিহ্যবাহী মানিকগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে জনকণ্ঠ ও চ্যানেল আই এর মানিকগঞ্জ প্রতিনিধি গোলাম ছারোয়ার ছানু সভাপতি এবং সমকালের মানিকগঞ্জ প্রতিনিধি অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ সোমবার দুপুর ৩টা থেকে ৫ টা পর্যন্ত মানিকগঞ্জ প্রেসক্লাবের হলরুমে স্বাস্থ্যবিধি মেনে ভোট গ্রহণ সম্পন্ন হয়। এরপর সন্ধ্যা ৬টার দিকে নির্বাচনী ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশনার মতিউর রহমান।

এসময় প্রধান নির্বাচন কমিশনার সাব্বিরুল ইসলাম সাবু ও আব্দুল মোমিন উপস্থিত ছিলেন।

নির্বাচনে বিজয়ী অন্য প্রার্থীরা হলেন, সহ-সভাপতি আহমেদ সাব্বির সোহেল (এনটিভি) এবং গাজী ওয়াজেদ আলম (মাছরাঙ্গা টিভি), যুন্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিহির (৭১টিভি), সহ-সম্পাদক রিপন আনসারি(জিটিভি), কোষাধ্যক্ষ শাহিনুল ইসলাম তারেক (ইনকিলাব), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সালাউদ্দিন রিপন (মোহনা টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার সুজন হোসেন (বার্তা২৪.কম) এবং দপ্তর সম্পাদক পদে ইউসুফ আলী (চ্যানেল২৪) নির্বাচিত হয়েছেন।
মানিকগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মোট ৫৪ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীদেরকে ভোট প্রদান করেন। সভাপতি, সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকী পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

নির্বাচনের পরপরই মানিকগঞ্জ সম্পাদক পরিষদ প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালের সভাপতি শহিদুল ইসলাম সুজন এবং সাধারণ সম্পাদক খন্দকার সুজন হোসেনসহ হরিরামপুর ও সিঙ্গাইর উপজেলার সাংবাদিকবৃন্দ প্রেসক্লাবের হলরুমে ফুলের তোরা দিয়ে অভিনন্দন জানান।
এছাড়া, মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টাস ইউনিটি এবং মানিকগঞ্জ সাংবাদিক সমিতিরি জেলা শাখার নেতৃবৃন্দ শুভেচ্ছা জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com