banglarchokh Logo

নিষেধাজ্ঞা সত্বেও গরুর হাট, ৩জনকে ২লক্ষ টাকা জরিমানা

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি
বাংলার চোখ
 নিষেধাজ্ঞা সত্বেও গরুর হাট, ৩জনকে ২লক্ষ টাকা জরিমানা

করোনা ভাইরাসের বিস্তার রোধে প্রশাসনের নির্দেশনা অমান্য করে গোপনে গরুর হাট বসানোর দায়ে হাট ইজারাদারসহ ৩জনকে ২ লক্ষ টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন। একই সাথে জরিমানার পাশাপাশি গরুর হাট ভেঙ্গে দেয়া হয়।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসনের হস্তক্ষেপে পঞ্চগড় পৌর এলাকার রাজনগড় হাটে অভিযান পরিচালনা করে হাট ভেঙ্গে দেয়ার পাশাপাশি এই জরিমানা করেন পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ হোসেন।

জানা যায়, গত শনিবার (৩ জুলাই) থেকে জেলার সব পশুর হাট বন্ধ ঘোষণা করা হয়েছিল। তবে এই নিষেধাজ্ঞা উপেক্ষা করে প্রশাসনকে ফাঁকি দিয়ে গোপনে পঞ্চগড়ের সবচেয়ে বড় গরুর হাটে জনসমাগম করে করোনার সংক্রামন বৃদ্ধির ব্যবস্থা করায় হাট হাট ইজারাদার মোশারফ হোসেন, সহযোগী নবিন ও রিপনকে ৫০ হাজার করে মোট ২লক্ষ টাকা জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) আমিরুল ইসলাম, পৌর মেয়র জাকিয়া খাতুন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com