banglarchokh Logo

পার্বতীপুরে লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় নয় ব্যবসায়ীকে জরিমানা

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
বাংলার চোখ
 পার্বতীপুরে লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় নয় ব্যবসায়ীকে জরিমানা

লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় দিনাজপুরের পার্বতীপুরে নয় ব্যবসায়ীকে দুই হাজার চারশ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ শনিবার পার্বতীপুর শহরের নতুন বাজারে রড সিমেন্টের দোকান, কাপড় মার্কেট, মনিহারি চুড়ি ফিতার দোকান ও জুতার দোকানে এ আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ। লকডাউনে বিধিনিষেধ না মেনে দোকান খোলা রেখে বেঁচা-কেনা করায় সংক্রমক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ সালের ২৫ এর (২) ধারায় ব্যবসায়ীদের জরিমানা করা হয়। শনিবার বেলা ১২টা থেকে দুপুর ৩টা পর্যন্ত আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন পার্বতীপুর মডেল থানার একদল পুলিশ ও আনসার সদস্যরা।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ বলেন, লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় নয় ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। করোনা সংক্রমণের বিস্তার ঠেকাতে উপজেলার প্রতিটি হাটবাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com