banglarchokh Logo

বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্যত্ত করায় জরিমানা দিয়ে রক্ষা

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্যত্ত করায় জরিমানা দিয়ে রক্ষা

চট্টগ্রামের হাটহাজারীতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে এক প্রবাসীকে ভ্রাম্যমাণ আদালতের কাছে ২০ হাজার টাকা জরিমানা গুনতে হয়েছে। বুধবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙ্গামাটি মহাসড়কের বড় দিঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে।
এর আগে হাটহাজারী মডেল থানা পুলিশ উত্যক্তকারী মো. রাকিব (২১) নামে এক প্রবাসীকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্যাহ’র কাছে সোর্পদ করে। এ সময় উত্যক্তকারী রাকিব বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্যক্ত করার অপরাধ স্বীকার করায় আদালত তাকে ২০ হাজার টাকা জরিমানার আদেশ দেন। উত্যক্তকারী রাকিব উপজেলার চিকনদ-ী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বড় দিঘির উত্তর পাড় ইলিয়াছ মেম্বার বাড়ির মো. এমরানের ছেলে।
এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্যাহ জানান, পাঁচ মাস আগে দেশে আসা উত্যক্তকারী রাকিবসহ উক্ত এলাকার কয়েকজন বখাটে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া দুটি মেয়েকে প্রায় সময় বিভিন্ন ধরনের অঙ্গভঙ্গি ও অশালীন কথা বলে উত্ত্যক্ত করে আসছিল। এরমধ্যে গতকাল বুধবার দুপুরে উত্যত্তের শিকার বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক শিক্ষার্থী টিউশনি করতে মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় তাঁর গতি রোধ করে রাকিবসহ আরও দুই-তিনজন বখাটে তাকে উত্যক্ত করেছিল।
এ সময় ওই শিক্ষার্থীর ফোন পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে উত্যক্তকারীরা পালিয়ে যাওয়ার সময় রাকিব নামে এক উত্যক্তকারীকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের কাছে সোর্পদ করা হয়েছে বলে জানান হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com