banglarchokh Logo

একজন পাগলের প্রলাপ :একরাম চৌধুরী,তার জনসমর্থন নেই: মেয়র মির্জা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 একজন পাগলের প্রলাপ :একরাম চৌধুরী,তার জনসমর্থন নেই: মেয়র মির্জা

নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বৃহস্পতিবার বসুরহাট পৌর মেয়র কাদের মির্জার লাইভ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমাম রাসেলকে মুঠোফোনে বলেন, যে লোকটির মাথা ঠিক নেই সে যদি বলে আমার ও কবিরহাট উপজেলার জনপ্রিয় চেয়ারম্যান শিউলি একরামের ২℅ ভোট নেই তাহলে তাকে নিয়ে আর কি মন্তব্য করবো। সাংবাদিক সাহেব আপনি নিজেও তার ভক্ত ছিলেন এসব আচরনে আজ আপনিও তার পাশে নেই তা আমি জানি। তিনি আরও বলেন, একজন পাগলের প্রলাফে নোয়াখালী জেলা আওয়ামীলীগের কি আসে যায়? মেয়র মির্জা জেলা আওয়ামীলীগ নিয়ে কথা বলার কে? জেলা আওয়ামীলীগ দেখবে আমাদের নেত্রী শেখ হাসিনা ও জননেতা ওবায়দুল কাদের।তাদের সকল সিদ্ধান্ত আমরা মাথা পেতে নিবো। একজন মাথা খারাপ লোকের কথায় জেলা আওয়ামীলীগের কিছুই যায় আসেনা।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর বারোটায় বসুরহাট পৌরমেয়র আব্দুল কাদের মির্জা ফেসবুক লাইভে এসে
নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী,পুলিশ প্রশাসন ও নিজের ভাগিনাদের নিয়ে বিষেদাগার করেন। সেসব বিষয়ে জানতে চাইলে এমপি একরাম কথাগুলো বলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com