banglarchokh Logo

নিখোঁজের ১০ দিন পর ইসলামী বক্তা মাহমুদুল হাসান গুনবী গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 নিখোঁজের ১০ দিন পর ইসলামী বক্তা মাহমুদুল হাসান গুনবী গ্রেপ্তার

নিখোঁজ ইসলামী বক্তা মাহমুদুল হাসান গুনবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকার শাহ আলী বেড়িবাঁধ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাবের এক বার্তায় জানানো হয়েছে।

আজ শুক্রবার বিকালে সংবাদ সম্মেলন করে তার বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরবে র‌্যাব।

প্রসঙ্গত, নোয়াখালী থেকে নিখোঁজ হন আল্লামা মুফতি মাহমুদুল হাসান গুনবী। তার সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে ৯ জুলাই সম্মেলন করা হয়েছে। শুক্রবার সকালে নোয়াখালী টিভি সাংবাদিক ফোরাম কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। নিখোঁজ মুফতি মাহমুদুল হাসান গুনবীর কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী গ্রামের মৃত আবদুল কাদেরের পুত্র। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুফতি মাহমুদুল হাসান গুনবীর স্বজনরা জানান, গত ৬ জুলাই মঙ্গলবার সকালে তিনি নোয়াখালী সদরের করমুল্যা ইউনিয়নের পশ্চিম শুল্লাকিয়া গ্রামে ওস্তাদ ক্বারী ইউছুফের সাথে দেখা করতে আসেন। এ সময় আইন শৃংখলা বাহিনীর সদস্য পরিচয়ে সাদা পোশাকে কয়েকজন তাঁকে তুলে নিয়ে যায়। এর পর থেকে থানাসহ আইন শৃংখলা বাহিনীর বিভিন্ন দপ্তরে গিয়েও কোন সন্ধান পাচ্ছিলেন না স্বজনরা। থানায় সাধারণ ডায়রী করতে গেলেও পুলিশ তা গ্রহণ করে নেয়নি বলে অভিযোগ করেছিলেন স্বজনরা। মুফতি মাহমুদুল হাসানের স্ত্রী ও তিন সন্তান রয়েছে। মুফতি মাহমুদুল হাসানকে উদ্ধার করে স্বজনদের কাছে ফিরিয়ে দিতে ওই সংবাদ সম্মেলন থেকে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com