banglarchokh Logo

ভূরুঙ্গামারীতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 ভূরুঙ্গামারীতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

 কুড়িগ্রামের ভূরুঙ্গামারী মহিলা কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। কলেজটির ২০১৮-১৯ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়ায় কলেজের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়।
রোববার দুপুরে কলেজ চত্বরে কৃতি শিক্ষার্থী তারজিনা আক্তার তামান্নার হাতে সংবর্ধনা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা ও অধ্যক্ষ খালেদুজ্জামান।
পাইকেরছড়া ইউনিয়নের পশ্চিম বেলদহ গ্রামের তারা মিয়ার মেয়ে তারজিনা আক্তার তামান্না। সে এবছর রংপুর মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পায়।
এসময় কলেজ পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ ও তামান্নার বাবা উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে তারজিনা আক্তার তামান্না তার অনুভূুতি জানাতে গিয়ে শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। চিকিৎসা বিজ্ঞানে পড়ালেখা শেষ করে দেশের মানুষের সেবা করতে চান তামান্না।
অধ্যক্ষ খালেদুজ্জামান বলেন, তামান্না ভূরুঙ্গামারী মহিলা কলেজ তথা ভূরুঙ্গামারীর গর্ব। প্রয়োজনে তাঁর পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা বলেন, অনেকেই বলেন গ্রামের কলেজের শিক্ষার্থীরা মেডিকেলে ভর্তির সুযোগ পায়না। তামান্না প্রমাণ করেছে অদম্য ইচ্ছা ও কঠোর পরিশ্রম করলে গ্রামের কলেজে পড়ালেখা করেও মেডিকেলে সুযোগ পাওয়া যায়। তিনি তামান্না ও তাঁর মা-বাবাকে অভিনন্দন জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com