banglarchokh Logo

নীলফামারীতে পুলিশকে মারপিটের ঘটনায় প্রভাবশালী ব্যবসায়ীর দুই ছেলে গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 নীলফামারীতে পুলিশকে মারপিটের ঘটনায় প্রভাবশালী ব্যবসায়ীর দুই ছেলে গ্রেপ্তার

সরকার ঘোষিত চলমান লকডাউনের ঈদের তৃতীয় দিনে বিধিনিষেধ উপেক্ষা করে পুলিশকে লাঞ্ছিত করা হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) রাতে নীলফামারী শহরের বিমানবন্দর সড়কে (সিএসডি মোড়ে) এ ঘটনা ঘটে।

নীলফামারীর সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক আতাউর রহমানকে লাঞ্ছিত করার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার রাতে এসআই রেজাউল ইসলাম বাদী হয়ে সৈয়দপুর থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় দুই ভাই আতিফ আলতাফ (২৬) ও আতিক আলতাফকে (২৪) আসামি করা হয়েছে। আসামিরা সৈয়দপুর শহরের বিউটি সাইকেল ষ্টোরের মালিক বিশিষ্ট ব্যবসায়ী আলতাফ হোসেনের ছেলে। তাদেরকে বর্তমানে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, কঠোর লকডাউনের ঈদের প্রথম দিন শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সৈয়দপুর বিমানবন্দর সড়কের সিএসডি মোড়ে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিল আতিফ আলতাফ। সরকারের বিধিনিষেধ অমান্য করে এভাবে গাড়ি চালানোয় সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা তার গতিরোধ করে। বিধিনিষেধ অমান্য করার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম তাকে ১ হাজার টাকা জরিমানা করায় ক্ষিপ্ত হয়ে জরিমানা পরিশোধ না করেই গাড়ি নিয়ে চলে যায় আতিফ।

এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে আরেকটি গাড়ি নিয়ে প্রায় দেড় কিলোমিটার পথ ধাওয়া করে আতিফকে শহরের বঙ্গবন্ধু সড়কের বিসিক শিল্পনগরীর সামনে গতিরোধ করে ধরে ফেলে পুলিশ। এ সময় গাড়ি থেকে নেমে কথা কাটাকাটির এক পর্যায়ে কর্তব্যরত পরিদর্শক আতাউর রহমানের গায়ে হাত তোলে আতিফ। পিটিয়ে তার পোশাক ছিঁড়ে ফেলে সে।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান বলেন, ভ্রাম্যমাণ আদালত অমান্য, পুলিশের গায়ে হাত তোলা ও লকডাউন ভাঙ্গার মতো একাধিক অপরাধ সংঘটিত করার কারণে মামলা দায়ের করার নির্দেশ দেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রমিজ আলম। তাদের বর্তমানে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হযেছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম জানান, অভিযুক্ত ব্যক্তির অর্থদন্ড আদেশ বহাল রয়েছে এবং সরকারি কাজে বাধা প্রদান এবং পুলিশের ওপর আক্রমণ করার অপরাধে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। চলমান লকডাউনে সরকারি বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানান সৈয়দপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com