banglarchokh Logo

চাঁপাইনবাবগঞ্জে দেশিয় অস্ত্রসহ তিনজন ডাকাত আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 চাঁপাইনবাবগঞ্জে দেশিয় অস্ত্রসহ তিনজন ডাকাত আটক

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে তিনজন ডাকাতকে হাতেনাতে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদেরকে গোমস্তাপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

আটককৃতরা হচ্ছে- জেলার গোমস্তাপুর উপজেলার ছোট তেঘরিয়া এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে মোস্তাকিম (২০), পাথর পুজা গ্রামের সাবেদ আলীর ছেলে আনোয়ার (২২) এবং বংপুর এলাকার মনিরুলের ছেলে মনোয়ার (২২)।

এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার জানান, লকডাউনের দ্বিতীয় দিন ২৪ জুলাই শনিবার রাত সাড়ে ১০টার দিকে গোমস্তাপুর উপজেলার ৫নং রহনপুর ইউনিয়নের বংপুর সড়কে মুসা মার্চেন্টের চাতালের পাশে ব্রীজের গোড়ায় মোস্তাকিম, আনোয়ার ও মনোয়ার দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় এলাকাবাসী টের পেয়ে যায়। পরে তাদের আটক করে থানায় খবর দিলে এসআই মোতাহার ও আবদুল্লাহ মামুনসহ পুলিশের সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে জনতার হাত থেকে ডাকাতদের উদ্ধার করে ১টি বড় ছুরি ও ২টি কাস্তেসহ থানায় নিয়ে আসে।

এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com