banglarchokh Logo

ডাকাতির প্রস্তুতিকালে দোনালা বন্দুকসহ ডাকাত গ্রেফতার

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 ডাকাতির প্রস্তুতিকালে দোনালা বন্দুকসহ ডাকাত গ্রেফতার

চট্টগ্রামের হাটহাজারীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ মো. আবুল হাশেম প্রকাশ রমজান (৩৫) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। তবে গ্রেফতারকৃত রমজান ডাকাতের সাথে থাকা আরও ৬/৭ জন ডাকাত দৌড়ে পালিয়েছে। এ সময় গ্রেফতারকৃত রমজানের দেহ তল্লাশি করে তার কোমড়ের পিছনে পরিহিত লুঙ্গিতে গোজা অবস্থায় ১টি দেশীয় তৈরি সচল দোনালা কাটা বন্দুক ও ১ রাউন্ড কার্তুজ পাওয়া গেছে।
শনিবার (২৪ জুলাই) দিবাগত রাতে উপজেলা মেখল ইউনিয়নের ৯নং ওয়ার্ড সুরুতের দোকান নামকস্থানে পলাতক মো. দিদার ডাকাতের দোকানের (গ্রিলের ওয়ার্কশপ) ভেতর থেকে ডাকাত রমজানকে দৌড়ে পারানো সময় গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত রমজান ডাকাত ফটিকছড়ি দৌলতপুর ইউনিয়নের জামাল উদ্দিন চৌধুরী বাড়ীর মৃত দেলোয়ার হোসেনের পুত্র। তবে সে দীর্ঘদিন যাবৎ উপজেলার মেখল ইউনিয়নের পশ্চিম মেখল (ফকিরহাট) এলাকার ইউনুস সাওদাগারের বাড়ীর শ্বশুর মৃত ইসহাক আলীর ঘরে বসবাস করছিল।
এ ব্যাপারে থানার পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা জানান, শনিবার রাতে উপজেলার মেখল এলাকার সুরুতের দোকান নামকস্থানে পলাতক আসামী দিদারের গ্রিলের ওয়ার্কশপের ভেতর ৭/৮ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছেল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী মডেল থানার এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় এএসআই কামরুজ্জামান, এএসআই হুমায়ুন রশিদসহ ফোর্স অভিযান পরিচালনা করে ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় ১টি দেশীয় তৈরি দোনালা কাটা বন্দুক ও কার্তুজসহ রমজান ডাকাতকে গ্রেফতার করা হয়।
এদিকে, গ্রেফতারকৃত রমজান ডাকাতসহ পলাতক ডাকাতদের বিরুদ্ধে হাটহাজারী থানার মামলা (নং-৪১) রুজু করা হয়েছে। গতকাল রোববার সকালে গ্রেফতারকৃত ডাকাত রমজানকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com