banglarchokh Logo

গোপালগঞ্জে পুলিশী অভিযানে গ্রেফতার-১২

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 গোপালগঞ্জে পুলিশী অভিযানে গ্রেফতার-১২

গোপালগঞ্জের মুকসুদপুরে অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অভিযোগে ৫০ পিস ইয়াবাসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এদের মধ্যে একজন মাদক ব্যবসায়ী, নিয়মিত মামলায় একজন, গ্রেফতারী পরোয়নামুলে চারজন এবং জুয়া খেলা দায়ে ৬ জন রয়েছে।

শনিবার (২৪ জুলাই) রাত থেকে আজ রবিবার (২৫ জুলাই) দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া গ্রেফতারের বিসয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো, মুকসুদপর উপজেলার নুরুল ইসলাম নয়া মিয়ার ছেলে আশরাফুল আলম রেন্টু (৩৫), মাদারীপুর জেলার রাজৈর থানার কালিয়া গ্রামের সাইদ আলী মোল্যার ছেলে আউয়াল মোল্যা (৩২) মুকসুদপুর উপজেলার দিগনগরের বরইহাটি গ্রামের সেজেনুর শেখ (২৭), খান্দারপাড়া গ্রামের সেন্টু মোল্যা (৪২) ও তার ভাই ঝন্টু মোল্যা (৩৯), বাঁশবাড়িয়া গ্রামের খায়ের মুন্সীর ছেলে নাইম মুন্সী (৩০), দিগনগরের বরইহাট থেকে হাসমত শেখের ছেলে সাগর শেখ (২৭), আবুল শেখের ছেলে জাবুল্লাহ শেখ (২৬), জলিল শেখের ছেলে পাপন শেখ (৩৪), নুর হোসেন শেখের ছেলে আকরাম শেখ (৩৫), মান্নান মোল্যার ছেলে মতিয়ার মোল্যা (৩৮) এবং মাদারীপুর জেলার রাজৈর থানার নুর ইসলামের ছেলে সোহল আকন্দকে (৩৯)।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া জানান পুলিশের নিয়মিত টহল ও অভিযান কার্যক্রমের অংশ হিসেবে শনিবার রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত মুকসুদপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

এসময় ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আশরাফুল আলম রেন্টু, নিয়মিত মামলার আসামি আউয়াল মোল্যা, আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জাড়িকৃত আসামী সেজেনুর শেখ, সেন্টু মোল্যা ও তার ভাই ঝন্টু মোল্যা, নাইম মুন্সী এবং জুয়া খেলার অপরাধে সাগর শেখ, জাবুল্লাহ শেখ, পাপন শেখ, আকরাম শেখ, মতিয়ার মোল্যা ও সোহল আকন্দকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপরাধ নিয়ন্ত্রনের পাশাপাশি এলাকাকে মাদক ও জুয়া মুক্ত করার জন্য আগামীতেও এ অভিযান অব্যহত থাকবে বলেও ওসি জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com