banglarchokh Logo

টঙ্গীতে ব্যবসায়ীকে অপহরণের দায়ে গ্রেফতার ৫

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
বাংলার চোখ
 টঙ্গীতে ব্যবসায়ীকে অপহরণের দায়ে গ্রেফতার ৫

গাজীপুর নগরীর টঙ্গী দত্তপাড়া এলাকায় ব্যবসায়ীকে অপহরণ ও প্রাণনাশের চেষ্টার দায়ে ৫ জনকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। শনিবার রাতে স্থানীয় হাসানলেন এলাকা থেকে অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কামরুল হাসান (৪০), আতাউর রহমান (৪০), মেহেদি হাসান শাহিন (৩৫), মাহফুজ আহমেদ (৪৫) ও শরিফ রানা বাবু (৩৭)।
পুলিশ ও ভুক্তভোগী জানান, ৭-৮ বছর পূর্বে উল্লেখিত স্থানে ভুক্তভোগী হানিফ আলী ও অপহরণ চক্রের মূল হোতা কামরুল হাসান যৌথ মালিকানায় একটি বাড়ি ক্রয় করে। বেশ কয়েকবার উক্ত বাড়িটি হানিফ আলীর কাছ থেকে কামরুল হাসান জোর পূর্বক নিজ নামে নিতে চেয়েও ব্যর্থ হয়। এ নিয়ে বেশ কিছু দিন যাবত উভয়ের মধ্যে দন্ধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যায় দত্তপাড়া হাসানলেন রোডস্থ টঙ্গী ক্রিস্টাল স্কুল এন্ড কলেজের দোকানের সামনে থেকে ১০-১৫ জনের একটি চক্র একত্রে পূর্ব পরিকল্পনা মোতাবেক জোরপূর্বক হানিফ আলীকে অপহরণ করে পার্শ্ববর্তী ঈদগা মাঠে নিয়ে যায়। সেখানে দেশীয় অস্ত্র দা, লাঠি, সুইচ গিয়ার দিয়ে তাকে শারীরিক নির্যাতন চালিয়ে মুক্তিপণ হিসেবে জমি লিখে না দিলে হত্যা করে লাশ তুরাগ নদীতে ভাসিয়ে দেয়ার হুমকি প্রদান করে অপহরণ চক্রের সদস্যরা। এলাকাবাসি বিষয়টি টের পেয়ে টঙ্গী পূর্ব থানায় খবর দেয়। পরে পুলিশ অভিযান চালিয়ে টঙ্গীর বনমালা এলাকার ক্যাফে সুলতান থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী চক্রের মূল হোতাসহ ৫ জনকে গ্রেফতার করে। ভুক্তভোগীকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ে শেষে রবিবার গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাভেদ মাসুদ জানান, অপহরণের ঘটনা ঘটার পর তাৎক্ষণিক পুলিশ ব্যবস্থা গ্রহণ করে ভিকটিমকে উদ্ধার করা হয়। অপহরণকারী চক্রের ৫ জনকে গ্রেফতার করা হয়েছে এবং জড়িত অন্যদের গ্রেফতার জোর চেষ্টা চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com