banglarchokh Logo

ধুনটে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি
বাংলার চোখ
 ধুনটে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

বগুড়ার ধুনট উপজেলায় এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৬) ধর্ষণ করেছে এক নাবালক ছেলে। ঘটনাটি ঘটেছে ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের মরিচতলা পূর্বপাড়া এলাকায়। এঘটনায় সোমবার (২৬ জুলাই) বিকেলে ওই কিশোরীর বড় ভাই বাদী হয়ে একই এলাকার বাবলু মিয়ার ছেলে দৌলতকে (১৩) আসামী করে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও সরেজমিন জানাগেছে, রবিবার সন্ধ্যায় মরিচতলা পূর্বপাড়া এলাকার এক দরিদ্র কৃষকের বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী তার বাড়ির সামনের উঠানে একা বসে ছিল। এসময় প্রতিবেশি বাবলু মিয়ার ছেলে দৌলত ওই কিশোরীর মুখ চেপে ধরে পাশ^বর্তী ধান ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করতে থাকে। তখন ওই কিশোরীর চিৎকারে তার খালা ঘটনাস্থলে এসে দৌলতকে হাতে নাতে ধরে ফেলে। কিন্তু এর কিছুক্ষন পরেই ধর্ষক দৌলত দৌড়ে পালিয়ে যায়।

ধর্ষিতা ওই কিশোরীর খালা জানান, তার ভাগিনী বুদ্ধি প্রতিবন্ধী হলেও সে কথা বলতে পারে এবং সব কিছু বুঝতে পারে। তার দূর্বলতার সুযোগ দিয়ে দৌলত তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে। এঘটনার বিচার দাবি করেন তিনি।
এবিষয়ে ধুনট থানার এসআই রুহুল আমিন বলেন, ধর্ষণের অভিযোগ পেয়ে সরেজমিন তদন্ত করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com