banglarchokh Logo

ঢাকায় পৌঁছেছে অস্ট্রেলিয়া দল

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 ঢাকায় পৌঁছেছে অস্ট্রেলিয়া দল

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় এসেছে অস্ট্রেলিয়া দল।

আজ (বৃহস্পতিবার) বিকাল ৪টার পরপর তাদের বহনকারী বিমান শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে। ওয়েস্ট ইন্ডিজ থেকে বাংলাদেশে সরাসরি এসেছে অস্ট্রেলিয়ার দলটি।

ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোস থেকে কোয়ান্টাস এর চাটার্ড বিমানে চেপে বাংলাদেশে পা রাখলেন ম্যাথু ওয়েডের দল। বিমানবন্দর থেকে টিম অস্ট্রেলিয়া সরাসরি চলে যাবেন হোটেল ইন্টারকন্টিনেন্টালে।

সেখানে আগে থেকেই অবস্থান করেছে বাংলাদেশ দল।

তিনদিনের কোয়ারেন্টি শেষে অনুশীলনে নামবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। কোনো প্রস্তুতি ম্যাচ খেলতে হবে না। তার আগে অবশ্য দুই দফায় করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ হতে হবে।

করোনাভীতি এবং চোটে পড়ে অস্ট্রেলিয়ার প্রথম সারির বেশ কয়েকজন এই সিরিজে খেলছেন না। উইন্ডিজ সিরিজে চোটে পড়ে বাংলাদেশ সফরে আসা হয়নি দলটির অধিনায়ক অ্যারন ফিঞ্চের।

একই সমস্যা বাংলাদেশ শিবিরেও। চোটের কারণে বাংলাদেশ দলে নেই ওপেনার তামিম ইকবাল। কোয়ারেন্টিন ইস্যুর কারণে ছিটকে গেছেন মুশফিক ও লিটনও। চোটে আক্রান্ত পেসার মোস্তাফিজুর রহমান।

আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের টি টোয়েন্টি খেলবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারি অস্ট্রেলিয়া । প্রতিটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com