banglarchokh Logo

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে হেলসিঙ্কি বিমানবন্দরে ফিনল্যান্ড বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

জামান সরকার, ফিনল্যান্ড থেকে
বাংলার চোখ
 প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে হেলসিঙ্কি বিমানবন্দরে ফিনল্যান্ড বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগদান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শেখ হাসিনারনিউইয়র্কে যাওয়ার পথে হেলসিঙ্কিতে দুই দিনের যাত্রা বিরতি করেন।

ফিনল্যান্ড বিএনপি’র নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীর আগমণের ১৭ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে হেলসিঙ্কি আন্তর্জাতিক বিমানবন্দরে বিক্ষোভ সমাবেশ করে ।

এই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে অংশ নেন ফিনল্যান্ড বিএনপি’র নেতা জামান সরকার, মবিন মোহাম্মদ, মোকলেসুরব রহমান চপল, বদরুম মুনির ফেরদৌস, রুবেল ভূঁইয়া, সামসুল গাজী, মিজানুর রহমান মিঠু, প্রদীপ কুমার সাহা, আলাউদ্দিন মোহাম্মদ, সাহিন মোহাম্মদ, মনিরুল ইসলাম, মোজাহিদুল ইসলাম, মারুফ হাসান, নুরুজ্জামান রিপন, সালমান মোহাম্মদ, নাদিম আহমেদ প্রমুখ।

সমাবেশে তারা ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে সরকার প্রতিষ্ঠার অভিযোগ তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সমালোচনা এবং অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী ও দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন। নেতৃবৃন্দ আরো বলেন, খালেদা জিয়াকে বন্দী রেখে কখনোই বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে না। এতে তারা সরকার বিরোধী এবং দলের পক্ষে নানা শ্লোগান দেন।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশন নিউইয়র্কে অবস্থানকালে শেখ হাসিনা ২৪ সেপ্টেম্বর জাতিসংঘের সদর দপ্তরে সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে ভাষণ দেবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2021 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com