banglarchokh Logo

আগামী সপ্তাহে কমবে সব নিত্যপণ্যের দাম

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 আগামী সপ্তাহে কমবে সব নিত্যপণ্যের দাম

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ই-কমার্সে ক্ষতিগ্রস্ত গ্রাহকদের দায়ভার সরকার নেবে না। তবে যে সব কম্পানি দুর্নীতি করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।`

শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে রংপুর নগরীতে ডায়মন্ড ওয়ার্ল্ড নামে নামে একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, দেশে অন্তত ২০ হাজার ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে। এর সঙ্গে অনেকেই জড়িত। যেসব ই-কমার্স প্রতিষ্ঠান অনিয়ম-দুর্নীতি করছেন তাদের বিরুদ্ধে কাজ করছে সরকার। এখন পর্যন্ত ১০ থেকে ১২টা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ উঠেছে। তাদের বিরুদ্ধে তদন্ত করা হচ্ছে।

পেঁয়াজের মূল্য বৃদ্ধি প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী বলেন, ভারতে বৃষ্টির কারণে পেঁয়াজের দাম বেড়েছে। সেখানে দাম বৃদ্ধির কারণে আমাদের দেশেও পেঁয়াজের দাম বেড়েছে। এ ছাড়াও বিশ্ববাজারে চিনির দাম বেশি হওয়ায় আমাদের দেশে এর প্রভাব পড়েছে। তবে আগামী সপ্তাহে পেঁয়াজসহ সব পণ্যের দাম কমার আশ্বাস দেন মন্ত্রী।

অনুষ্ঠানে এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী বাবু, রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, রংপুর চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল ও ডায়মন্ড ওয়ার্ল্ডের চেয়ারম্যান দিলীপ কুমার আগরওয়ালাসহ স্থানীয় ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com