banglarchokh Logo

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র উদ্ধার, ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাংলার চোখ
 চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র উদ্ধার, ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় অভিযান পরিচালনা করে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলি উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। বৃহস্পতিবার ভোরে এই অভিযান পরিচালনা করে র‌্যাব-৫। এ সময় এক যুবককে আটক করা হয়। র‌্যাবের দাবী আটক যুবক একজন অস্ত্র ব্যবসায়ী।

আটক যুবক জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রামের মৃত সফেদা বেগম ও মৃত ইদ্রিস আলীর ছেলে ডালিম ইসলাম (৩৫)।

এ বিষয়ে র‌্যাব ক্যাম্প চাঁপাইনবাবগঞ্জ সকাল সাড়ে ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, অজ্ঞাত স্থান হতে অবৈধ আগ্নেয়াস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর ৫টায় জেলার গোমস্তাপুর উপজেলার ৬ নং বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ কাউন্সিল হতে কানসাটগামী পাকা রাস্তা সংলগ্ন লক্ষিনারায়নপুর মোড়ে রফিক মিয়ার লেদের দোকানের সামনে একটি অস্ত্রধারী সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ডালিমকে ২টি ৭.৬৫ মি.মি. বিদেশী পিস্তল, ৩টি ম্যাগজিন এবং ৬ রাউন্ড গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক অস্ত্র ব্যবসায়ী ডালিম দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে বলে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে। এ বিষয়ে গোমস্তাপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com