banglarchokh Logo

গোপালগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ৭টি দোকান

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 গোপালগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ৭টি দোকান

 গোপালগঞ্জের মুকসুদপুরে ভয়াবহ অগ্নিকান্ডের ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের।

আজ শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় মুকসুদপুর উপজেলার বানিয়ারচর বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা আবুল কালাম অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

অগ্নিকান্ডের খবর পেয়ে প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় মহাসড়কের উভয় পাশে দুই কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয় ।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা আবুল কালাম জানান, বানিয়ারচর বাজারের একটি দোকান ঘরের বিদ্যুতের শর্টসার্কিট থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে।

মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে শংকরের মোবাইলের দোকান, নিখিল ডাক্তারের ঔষধের দোকান, বিধানের সিমেন্টের দোকান, কালামের পাট ও সুটকির আড়ৎ, অন্তার চা দোকান, রাম ও লিটনের ফার্নিচারের দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

পরে খবর পেয়ে রাজৈর ফায়ার সার্ভিসের একটি, মুকসুদপুর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিস দু’টি ইউনিট ও পুলিশ দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

পরে উপজেলা চেয়ারম্যান কাবির মিয়া, ইউএনও জোবায়ের রহমান রাশেদ, পৌর মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়া, ওসি আবু বকর মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানায়, এ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অনেকে নি:স্ব হয়ে পড়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com