banglarchokh Logo

গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে বিজ্ঞান অনুষদের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে বিজ্ঞান অনুষদের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন

 গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের এ ইউনিটভুক্ত বিজ্ঞান অনুষদের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানাগেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্রে আজ রবিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ৬ হাজার ৯১২ জন পরীক্ষার্থীর মধ্যে ৫ হাজার ৮৯২ জন অংশগ্রহণ করে। ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ছিল শতকরা ৮৫ ভাগ। এরমধ্যে এক পরীক্ষার্থী অসাদু উপায় অবলম্বন করায় তাকে বহিস্কার করা হয়েছে।

পরীক্ষা চলাকালে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব কেন্দ্রের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন। এসময় ভাইস-চ্যান্সেলর ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন এবং সকলকে ধন্যবাদ জানান।

এছাড়া আগামী ২৪ অক্টোবর বি ইউনিটভুক্ত মানবিক অনুষদ এবং ১ নভেম্বর সি ইউনিটভুক্ত বাণিজ্য অনুষদের গুচ্ছভুক্ত স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com