banglarchokh Logo

গোপালগঞ্জে নিরাপদ সড়ক দিবস পালন

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ
বাংলার চোখ
 গোপালগঞ্জে নিরাপদ সড়ক দিবস পালন

“গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা রোধ করি” এই প্রতিপাদ্য নিয়ে গোপালগঞ্জে পালিত হয়েছে নিরাপদ সড়ক দিবস।

জেলা বিআরটিএ এবং সড়ক ও জনপথ বিভাগ এ কর্মসূচী পালন করে।

আজ শুক্রবার (২২ অক্টোবর) গোপালগঞ্জ বিআরটিএ সতর্কীকরন ব্যানার ফেস্টুন টাঙ্গানো এবং জনসচেতনতায় মাইকিং করা ছাড়াও জেলার শিল্পকলা একাডেমীতে যানবাহন চালকসহ সকল শ্রেনীপেশার মানুষদের নিয়ে আলোচনা সভা করেছে।

গোপালগঞ্জ বিআরটিএ’র সহকারী পরিচালক লাইলাতুল মাওয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইলিয়াসুর রহমান, বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ জাহিদ হোসেন ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান।

এছাড়া অন্যান্যের মধ্যে গোপালগঞ্জ সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, সহকারী প্রকৌশলী সুকদেব মোহন্ত, বিআরটিএ’র পরিদর্শক মোঃ সাঈদ সিদ্দিক, মোঃ শরিফ উদ্দিন, শিবলী সাদিক, মোঃ মাহবুব হোসেনসহ শতাধিক যানবাহন চালক এসময় উপস্থিত ছিলেন।

এদিকে, গোপালগঞ্জ সড়ক বিভাগ জেলার মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কগুলোতে সতর্কীকরন ব্যানার ফেস্টুন টাঙ্গানোসহ মাইকিং করে নিরাপদে সড়কে চলাচল করতে গতিসীমা মেনে চলার জন্য সকল প্রকার যানবাহন চালকদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com