banglarchokh Logo

জয়পুরহাটে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

আবুবকর সিদ্দিক জয়পুরহাট প্রতিনিধি
বাংলার চোখ
 জয়পুরহাটে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এই শ্লোগানকে সামনে রেখে জয়পুরহাটে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে । সময়ের চেয়ে জীবনের মুল্য অনেক বেশী,।
দিবসটি উপলক্ষে শুক্রবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সড়ক ও জনপদ বিভাগ এবং বিআরটিএ যৌথ আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শরীফুল ইসলাম,জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহিউদ্দিন জাহাঙ্গীর, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী আলাউদ্দিন হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী,জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ট্রাফিক পরিদর্শক নাজমুল ইসলাম, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ ম আবদুর রহমান রনিসহ প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা নিরাপদ সড়ক গড়ে তুলতে চালকদের পাশাপাশি সবাইকে সচেতন হতে অনুরোধ জানান। আলোচনা সভায় ট্রফিক আইন মেনে চালকদেও গাড়ী চালানো দুর্ঘটনা রোধে ওভার টেক বন্ধ করা, এবং পথচারীদেও সতর্ক হওয়ার জন্য পরামর্শ প্রদান করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2022 বাংলারচোখ.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com