Banglar Chokh | বাংলার চোখ

ধোবাউড়ায় সাফ শিরোপা জয়ী  ৮ ফুটবল কন্যার পরিবারকে দেয়া হল ৪ লাখ টাকা

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩১, ২১ সেপ্টেম্বর ২০২২

ধোবাউড়ায় সাফ শিরোপা জয়ী  ৮ ফুটবল কন্যার পরিবারকে দেয়া হল ৪ লাখ টাকা

নিজস্ব ছবি

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর গ্রামের সাফ শিরোপা জয়ী আট ফুটবল কন্যার জন্য চার লাখ টাকা পুরস্কার দিয়েছে জেলা প্রশাসন।  

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে কলসিন্দুর গ্রামে ফুটবলারদের বাড়ি গিয়ে তাদের পরিবারের হাতে পুরস্কারের চেক তুলে দেয় জেলা প্রশাসনের একটি প্রতিনিধি দল।

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া নাজনীন, ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিপু সুলতানসহ অনেকে।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া নাজনীন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নারী ফুটবলারদের সাফল্যে সারা দেশ আনন্দিত।

তাই জেলা প্রশাসনের পক্ষ থেকে ধোবাউড়ার আট ফুটবল কন্যার প্রত্যেকের জন্য ৫০ হাজার করে মোট চার লাখ টাকা পুরস্কার দেওয়া হয়েছে।

জানা যায়, সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জয়ের মধ্য দিয়ে বাংলাদেশের মেয়েরা দক্ষিণ এশিয়ার ফুটবলে সেরা খ্যাতি অর্জন করেছে।

এর ফলে ময়মনসিংহের সীমান্তবর্তী ধোবাউড়া উপজেলায় আনন্দের বন্যা বইছে।

কারণ সাফ চ্যাম্পিয়নশিপের খেলায় আট ফুটবল কণ্যার বাড়ি ধোবাউড়া উপজেলায়। তারা হলেন-সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শিউলি আজিম, মার্জিয়া আক্তার, শামছুন্নাহার সিনিয়র, তহুরা আক্তার, সাজেদা আক্তার ও শামছুন্নাহার জুনিয়র।

তবে এ আট ফুটবলারের মধ্যে নেপালের বিপক্ষে ফাইনাল খেলায় ছয়জন অংশ নেওয়ার সুযোগ পেয়েছিলেন। তারা হলেন- মার্জিয়া, সাজিদা খাতুন, শিউলি আজিম, মারিয়া মান্ডা, শামসুন্নাহার সিনিয়র ও শামসুন্নাহার জুনিয়র। 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়