Banglar Chokh | বাংলার চোখ

 সাবিনাকে সংবর্ধনা দিলো সাতক্ষীরা জেলা প্রশাসন

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৫, ২৪ সেপ্টেম্বর ২০২২

 সাবিনাকে সংবর্ধনা দিলো সাতক্ষীরা জেলা প্রশাসন

ছবি:সংগৃহীত

নানা বাধা পেরিয়ে এ পর্যন্ত আসতে হয়েছে। অনেক সময় খেলা বন্ধ করতে হয়েছে। সেসব বাধা পেরিয়ে আমি আপনাদের সাবিনা। ১২ বছর ধরে কঠিন সংগ্রাম করে সাফ চ্যাম্পিয়ন ট্রফি ঘরে উঠেছে। পেয়েছি সেরা খেলোয়াড়ের পুরস্কার। আমাকে যেভাবে সম্মান দেয়া হলো এটি কখনও ভুলবো। কথাগুলো বলছিলেন সাফ চ্যাম্পিয়ন নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন। সাতক্ষীরা জেলা প্রশাসনের দেয়া এক সংবর্ধনা  অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। শুক্রবার সাতক্ষীরায় ফিরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হন সাবিনা খাতুন। সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে আজ শনিবার দুপুরে এক অনুষ্ঠানে সাবিনা খাতুন ও তার পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়।

সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হুমায়ন কবির। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও ক্রেস্ট উপহার দেন সাতক্ষীরা-২  আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বক্তব্য রাখেন সাতক্ষীরা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, ক্রীড়া সংগঠক প্রিন্স, অতিরিক্ত পুলিশ  সুপার সজিব খান,  ফিফা রিফারি তৈয়ব হাসান বাবু প্রমুখ।
সাতক্ষীরা জেলা প্রশাসক হুমায়ুন কবির জানান, সাফ চ্যাম্পিয়ন দলের অধিনায়ক সাবিনা খাতুন ও তার পরিবারের পাশে থাকবে জেলা প্রশাসন। তিনি বলেন, সাবিনার মাকে উপহার প্রদান করা হয়েছে। সাবিনা খাতুনকে এক লাখ টাকা উপহার প্রদান করা হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়